ঢাকা, সোমবার, ১৮ জুন, ২০১৮ ২৩:৩৬:০০

Ekushey Television Ltd.

মুগ্ধ ‘বিজলী’তে চমকাচ্ছে সারাদেশ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:২৭ পিএম, ১৩ এপ্রিল ২০১৮ শুক্রবার | আপডেট: ০৯:০৮ পিএম, ১৩ এপ্রিল ২০১৮ শুক্রবার

এই প্রথম বাংলাদেশে সুপারহিরো সিনেমা মুক্তি পেল। এক সময় এ রকম হলিউডের ছবি দেখেই সবাইকে তৃপ্তি মেটাতে হতো। আর এখন ব্যাটম্যান, সুপারম্যান, স্পাইডারম্যান এর মতো ছবি বাংলাদেশে তৈরি হওয়া শুরু হয়েছে। এমন পরিবর্তনে সর্বপ্রথম নাম লেখালেন ইফতেখার চৌধুরী। তার হাত ধরেই ‘বিজলী’ নামের সুপারহিরো ছবি আজ সারাদেশের ৮৯টি প্রেক্ষাগৃহে চমকাচ্ছে। ‘বিজলী’ দেখার জন্য দেশের বিভিন্ন হলে সাধারণ মানুষেরা হুমড়ি খেয়ে পড়ছে বলে জানা গেছে।

এই ছবিতে সুপার ওম্যান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। তার নায়ক হিসেবে আছেন কলকাতার রণবীর। অশুভ শক্তিকে দমন করার প্রত্যয়ে কাজ করেন ববি। একের পর এক অন্যায় আর খারাপের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শান্তি নিয়ে আসার চেষ্টা করেন। এপার এবং ওপার বাংলায় এর আগে এত বেশি ভিএফএক্স নিয়ে কোনো ছবির কাজ আর হয়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় (১২ এপ্রিল) ছবিটির মুক্তি উপলক্ষে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। সাংবাদিক, অতিথী এবং কলকুশলীরা ছবিটি বেশ উপভোগ করেন। অনেকেই এমন ছবি দেখে চমকে ওঠেন। কারণ বাংলাদেশে এর আগে এ ধরনের ছবি আর কেউ দেখেনি। ছবিটি শেষ হওয়ার পর অনেকের চোখে তৃপ্তির আভা লক্ষ্য করা গেছে।

‘বিজলী’ দেখেছেন নিলয় আবরার। তিনি বলেন, আমি ছবিটি দেখে খুবই খুশি। আমাদের দেশে বিশ্বমানের ছবি তৈরি হওয়ার যাত্রা শুরু হলো। এমন ছবি এক সময় আমরা কল্পনা করতাম। বাংলাদেশে এমন গ্রাফিক্স এর ব্যবহার কখনো দেখিনি। আগামী দিনে আমাদের দেশের সিনেমা পাল্টে যাবে বলে বিশ্বাস করি। বিজলী মুগ্ধ করেছে। এমন সিনেমা আরও দেখতে চাই।

‘বিজলী’ ছবিতে ববি- রণবীর ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, টাইগার রবি, শিমুল খান প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেন চিত্রনায়িকা ববি। পরিবেশনায় ছিলেন ববির ববস্টার ফিল্মস ও জাজ মাল্টিমিডিয়া। ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করা হয় কলকাতা, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে। এর শুটিং করা হয় পৃথিবীর বিভিন্ন দেশে।

এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি