ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৬:৫৫:০৯

Ekushey Television Ltd.

মেলায় ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় স্যামসাং স্মার্টফোনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৯ পিএম, ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার

আগামী ১২ জুলাই থেকে রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন এবং ট্যাব এক্সপো-২০১৮। বৃহস্পতিবার শুরু হয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মেলা চলবে ১৪ জুলাই শনিবার পর্যন্ত। এই মেলা উপলক্ষ্যে বিভিন্ন মডেলের স্মার্টফোনে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে স্যামসাং।

আগের বছরের মতো এবারের মেলারও প্লাটিনাম পার্টনার হিসেবে থাকছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এবারের এক্সপোতে সব স্যামসাং স্মার্টফোনে অবিশ্বাস্য মূল্যছাড়সহ শুধু শিক্ষার্থীদের জন্য বিশেষ মূল্যছাড়ের ব্যবস্থা করেছে স্যামসাং। হ্রাসকৃত মূল্যের ওপরও অতিরিক্ত পাঁচ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাবেন তারা। এরজন স্মার্টফোন কেনার সময় প্রদর্শন করতে হবে শিক্ষার্থীর পরিচয়পত্র।

এছাড়াও এবারে স্যামসাং প্যাভিলিয়নে প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত করা হবে স্মার্টফোন গ্যালাক্সি জে ৮। স্যামসাংয়ের সর্বশেষ ইনফিনিটি ডিসপ্লে সম্বলিত এই স্মার্টফোনটি প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন বিশেষ মূল্যছাড়। বিশেষ মূল্যছাড়ের আওতায় গ্রাহকরা ফোনের বাজার মূল্য থেকে এক হাজার টাকা কমে কিনতে পারবেন ডিভাইসটি। ফোনটিতে রয়েছে সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা এবং চ্যাট ওভার ভিডিও ও সোশ্যাল ক্যামেরা ফিচারের মতো স্যামসাংয়ের কিছু আকর্ষনীয় ফিচার। গ্রাহকরা তিন হাজার ৫০০ টাকা দিয়ে ফোনটিকে প্রি-অর্ডার করতে পারবেন। এছাড়াও থাকছে সর্বোচ্চ ছয় মাসের কিস্তি সুবিধা। গ্রাহকদের সুবিধার্থে প্রি-অর্ডারকৃত ডিভাইসগুলো ‘পাঠাও ডেলিভারি’র মাধ্যমে কোন খরচ ছাড়া গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দেওয়া হবে।

এবারই প্রথম, গ্রাহকদের কাছে বিক্রির জন্য থাকবে স্যামসাংয়ের অরিজিনাল এক্সেসরিস পণ্য। এখান থেকে গ্রাহকরা তাদের মূল্যবান স্যামসাং ডিভাইসের জন্য পছন্দ অনুযায়ী এক্সেসরিস কিনে নিতে পারবেন। 

সার্বিক বিষয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, “স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-এর প্লাটিনাম স্পন্সর হতে পেরে আমরা আনন্দিত। সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার করে গ্রাহকদের স্মারটফোন ব্যবহারের অভিজ্ঞতা বৃদ্ধি করা আমাদের মূল লক্ষ্য। এজন্য আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান ও জে ৮-এর প্রি-অর্ডারের পাশাপাশি আমরা একটি ইনফিনিটি ফটো জোন করেছি। এখানে এসে গ্রাহকরা ডিজিটাল কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। আমরা আশা করি, গ্রাহকদের স্যামসাং প্যাভিলিয়ন পরিদর্শনের অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে।”

//এস এইচ এস//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি