ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ ২১:৩৬:৪২

মোবাইল ওয়ালেটে আন্তর্জাতিক মানি ট্রান্সফার বিকাশের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৮ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার

মোবাইল ওয়ালেটে আন্তর্জাতিক মানি ট্রান্সফার সার্ভিস চালু করেছে বিকাশরাজধানীর একটি হোটেলে এই সার্ভিসটির উদ্বোধন করা হয়এর মাধ্যমে ট্রান্সফাস্টের বিশ্বব্যাপী প্রায় দুই লাখ গ্রাহক এবং বিকাশের রেজিস্টার্ড গ্রাহকরা সেবা পাবেন

উদ্বোধনী অনুষ্ঠানে বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদির বলেন, আমরা খুবই আনন্দিত যে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় ট্রান্সফাস্টের মাধ্যমে গ্রাহকদের নতুন রেমিটেন্স সেবা প্রদান করতে যাচ্ছি। এই সেবার মাধ্যমে বিদেশ থেকে সহজেই ২৪ ঘণ্টা বিকাশ অ্যাকাউন্টে রেমিটেন্সের টাকা পাঠানো যাবে। এটা দেশের এবং প্রবাসী বাংলাদেশীদের জীবনযাত্রার মানকে আরও উন্নত করবে।

ট্রান্সফাস্টের প্রধান নির্বাহী সামিশ কুমার বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে দিন দিন মোবাইল ফোনের ব্যবহার বাড়ছে, যা ফাইন্যান্সিয়াল সাভির্সের জন্য নতুন সুযোগ সৃষ্টি করছে। এই অংশীদারিত্ব বিদেশ থেকে দেশে রেমিটেন্স পাঠানোর সহজ সমাধান হিসাবে বিবেচিত হবে। একসাথে কাজ করে আমরা নতুন বাজারে প্রবেশ করতে পারব এবং প্রবাসী কর্মীরা অল্প খরচে সহজেই নিয়মিত তাদের পরিবার পরিজনের কাছে রেমিটেন্সের টাকা পাঠাতে পারবে।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এইচ. হোসেন বলেন, এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের গ্রাহকদের দোরগোড়ায় রেমিটেন্স সেবা প্রদান করা সম্ভব হবে। এই দেশী এবং আন্তর্জাতিক অংশীদারিত্ব বাংলাদেশের মানুষের জীবন পরিবর্তনের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। ব্র্যাক ব্যাংক সবসময় গ্রাহকদের উৎকৃষ্ট সেবা প্রদান করতে বদ্ধ পরিকর। এটা আমাদের অংশীদারিত্বের শুরু এবং নতুন ও আধুনিক সেবা প্রদানের মাধ্যমে আমরা গ্রাহকদের জীবন আরও সুন্দর করতে চাই।

অনুষ্ঠানে ট্রান্সফাস্টের কান্ট্রি ডিরেক্টর ও হেড অব অপারেশন্স, বাংলাদেশ মোহাম্মদ খায়রুজ্জামান, ব্র্যাক ব্যাংক এর রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিমসহ ট্রান্সফাস্ট, ব্র্যাক ব্যাংক ও বিকাশ এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

আর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি