ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ৮:১৫:১৬

Ekushey Television Ltd.

মেয়েদের যে ৭ অভ্যাস ছেলেদের অপছন্দ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:২৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ০১:০৭ পিএম, ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার

মেয়েদের কিছু অভ্যাস ছেলেদের ভীষণ অপছন্দ। বদঅভ্যাস কম-বেশি সবারই থাকে। বিশেষ করে ছেলেদের বদঅভ্যাস বেশিই থাকে। কিন্তু দেখা যায় মেয়েদেরও কিছু কিছু বদঅভ্যাস রয়েছে যা ছেলেরা একেবারেই পছন্দ করে না।

তবে চলুন জেনে নেওয়া যাক মেয়েদের কোন বদঅভ্যাসগুলো ছেলেদের অপছন্দ-

১) মেয়েরা কথায় কথায় ঝগড়া করা কথাটি খাঁটি সত্য কথা। কারণে-অকারণে অযথা তারা পার্টনারের সঙ্গে ঝগড়া করে। মেয়েদের এই অভ্যাস ছেলেরা খুবই অপছন্দ করে। এছাড়া অনেক মেয়েই আছে যারা যেকোনো কথাকে নেতিবাচকভাবে উপস্থাপন করে ঝামেলা সৃষ্টি করতে চায় তাদের ছেলেরা পছন্দ করে না। এসব মেয়েরা তাদের জীবনসঙ্গী হলে কখনোই সে সুখী হবে না, এটাই ভাবে ছেলেরা।  

২) যেসব মেয়ে কথায় কথায় কান্নাকাটি করে, তাদেরকেও ছেলেরা একদমই সহ্য করতে পারে না। তাই অকারণে কান্নাকাটি করার অভ্যাস পরিহার করা প্রয়োজন। না হলে ছেলেরা খুবই বিরক্তবোধ করে।

৩) অনেক মেয়েদেরই ঘামের সমস্যা থাকে। এই ঘামের গন্ধ ছেলেরা একদমই পছন্দ করে না। তাই পার্টনারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় একটু পরিষ্কার-পরিচ্ছন্নভাবে যাওয়াই ভালো। পারলে ভালো পারফিউম দিয়ে যান। 

৪) কিছু কিছু মেয়ে আছে যারা নেশাজাতীয় দ্রব্যের প্রতি আসক্ত হয়ে পড়ে। তাদের এই অভ্যাস কোনোভাবেই ছেলেরা মেনে নিতে পারে না। ছেলেরা কেবল অপছন্দ করে বলেই নয়, নেশাজাতীয় দ্রব্য কারো জন্যই ভালো নয়। কাজেই সে রকম কোনো অভ্যাস থাকলে তা ছেড়ে দেওয়াই উত্তম।

৫) আড়ালে কথা বলা মেয়েদের স্বভাবজাত। কেউ সামনে এলে তার সঙ্গে এমন আচরণ করে যেন তার মতো ভালো কেউ নেই। অথচ সেই মানুষটি চলে গেলেই তার সম্বন্ধে বদনাম শুরু করে দেয়। এই অভ্যাস কোনো ছেলেরই পছন্দ না। সুতরাং এই অভ্যাস ত্যাগ করা উচিত।

৬) অনেক মেয়েই অলস প্রকৃতির হয়। সবসময় কাজে অনীহা, অন্যের ঘাড়ে কাজ চাপিয়ে দেওয়ার স্বভাবের মেয়েদের একেবারেই পছন্দ করে না ছেলেরা।     

৭) মেয়েরা অনেক বেশি শপিং করে এটা সত্যি। কিন্তু অনেক মেয়ে আছে যারা অতিরিক্ত মাত্রায় শপিং করে তাদেরকে ছেলেরা পছন্দ করে না।

কেএনইউ/ এআর    



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি