ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৫:৪৯:৫২

Ekushey Television Ltd.

মেয়েরা যে ৫ কথা সঙ্গীর কাছে লুকিয়ে রাখে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৭ পিএম, ২২ মে ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০২:১৬ পিএম, ২৪ মে ২০১৮ বৃহস্পতিবার

মেয়েরা পেটে কথা রাখতে পারে না ঠিকই কিন্তু কিছু কিছু বিষয় আছে যেগুলো তারা লুকিয়ে রাখে। প্রকাশ করতে লজ্জা পায় কিংবা প্রকাশ করতে পছন্দ করে না। মেয়েদের লুকিয়ে রাখা তেমনি ৫ কথা দেখে নিন-

১) সঙ্গীর সঙ্গে এমন কিছু ঘনিষ্ঠ মুহূর্ত রযেছে যা মাঝে মাঝে অস্বস্তিবোধ করেন। এই সময় মেয়েরা সেটা প্রকাশ করেন না। সঙ্গীর কাছে সেটা লুকিয়ে রাখেন। আবার বিপরীতও হতে পারে, সঙ্গীর কাছাকাছি খুব আসতে মন চাইছে কিন্তু সঙ্গীকে সেটা বলেন না।

২) মেয়েরা তার সঙ্গীর কাছে শারীরিক সমস্যার কথা বলতে চান না। যেমন-স্তনের সমস্যা কিংবা তার ঠাণ্ডাজনিত কোন রোগ আছে সেটা কখনই বলেন না। কারণ সে ভয়ে ভয়ে থাকে যদি সঙ্গী এগুলো জানতে পারে তাহলে তাকে ছেড়ে চলে যাবে।

৩) কোনো মেয়েরা নিজের জীবনের সঠিক প্রেমের সংখ্যা বলে না। সঙ্গীকে তো একেবারেই নয়। এক্ষেত্রে বেশির ভাগ তার সঙ্গীর কাছে বলে থাকে যে, এটাই তার জীবনের প্রথম প্রেম।

৪) মেয়েরা তাদের আসল বয়স কখনই প্রকাশ করতে চান না। এটা বেশির ভাগ মেয়েরাই লুকিয়ে রাখে। অনেক মেয়ে তার সবচাইতে কাছের বান্ধবীকেও নিজের বয়সের কথা বলতে দ্বিধাবোধ করে। আর সঙ্গীকে তো নয়ই। নিজের প্রকৃত বয়সের চাইতে কয়েক বছর কমিয়ে বলার প্রবণতা লক্ষ্য করা যায় অনেক মেয়ের মধ্যেই।

৫) মেয়েরা সাজগোজ করতে খুবই পছন্দ করে এ কথা সবাই জানে। কিন্তু তারপরও বেশির ভাগ মেয়েরা এই বিষয়টি স্বীকার করতে চায় না সঙ্গীর কাছে। অধিকাংশ মেয়েই বলে যে, তারা খুব সাধারণভাবে মেকআপ ছাড়া থাকতে ভালোবাসে।

কেএনইউ/টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি