ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১৬:২৮:০৪

Ekushey Television Ltd.

মোদির ফিটনেস ভিডিও ‘উদ্ভট’: রাহুল গান্ধী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪৪ পিএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভারতের প্রধানমন্তী নরেন্দ্র মোদির ফিটনেস ভিডিওটিকে  উদ্ভট বলে কটাক্ষ করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কংগ্রেস সভাপতি আয়োজিত ইফতার অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। 

বিরাট কোহলির চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নিজের ফিটনেসের ভিডিও। সেই সঙ্গে লিখেছিলেন, প্রকৃতির পঞ্চভূত ক্ষিতি, অপ, তেজ, মরুৎ, ব্যোমেই লুকিয়ে সবরকম শক্তি। আর তাই যোগা ছাড়াও প্রকৃতির এই পাঁচ উপাদানকে স্পর্শ করছেন তিনি। এতে শরীর দারুণ তরতাজা হয়ে ওঠে।

নরেন্দ্র মোদির পোস্ট করা ওই ফিটনেস ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। তাতে নানান মুদ্রায় দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। কখনও হাঁটছেন, কখনও বসছেন, কখনও দু’হাত তুলে দৌড়াচ্ছেন আবার কখনও দেখা যাচ্ছে পাথরের উপর শুয়ে পড়েছেন মোদিজি।

প্রধানমন্ত্রীর এই ফিটনেস ভিডিওকে অনেকেই বলছেন হাস্যকর। নেটদুনিয়ায় রীতিমতো খোরাকে পরিণত হয়েছে মোদিজির ভিডিওটি। ভিডিওটির টুকরো টুকরো অংশ নিয়ে তৈরি মিমে ছেয়ে গিয়েছে সোশ্যাল সাইটগুলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে এত রসিকতা আগে হয়েছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। রসিকতার সুর আরও চড়ালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। নিজের আয়োজন করা ইফতারে অতিথিদের সামনে প্রধানমন্ত্রীর ভিডিওটিকে রাহুল বললেন ‘উদ্ভট’।

গতকালের ইফতারে বিরোধীদের ঐক্য তুলে ধরার চেষ্টা করেছিলেন রাহুল। শীর্ষ বিরোধী নেতারা না থাকলেও কংগ্রেস সভাপতির ইফতারে হাজির ছিলেন সব বিরোধী দলের প্রতিনিধিই। মধ্যমণি ছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। খাবার টেবিলে প্রণব মুখোপাধ্যায়, সীতারাম ইয়েচুরি, দীনেশ ত্রিবেদী, প্রতিভা পাটিলদের সঙ্গেই বসেছিলেন কংগ্রেস সভাপতি। প্রধানমন্ত্রীর ফিটনেস প্রসঙ্গ আসতেই রসিকতা শুরু করেন রাহুল। প্রথমে তিনি সীতারাম ইয়েচুরিকে প্রশ্ন করেন, আপনার ফিটনেস ভিডিও কবে আপলোড করছেন। জবাবে ইয়েচুরির সংক্ষিপ্ত উত্তর, রক্ষে করুন! এরপরই রাহুল বলেন, মোদিজির ভিডিওটি দেখেছেন? উদ্ভট।

আরকে// এআর

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি