ঢাকা, বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ২২:৩৪:৪৬

Ekushey Television Ltd.

যতদিন খেলব কোহলির ব্যাট ব্যবহার করব: ওয়েট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১৪ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ইংলিশ নারী সেঞ্চুরিয়ান ড্যানিয়েল ওয়েট। বিরাট কোহলির ব্যাট দিয়েই তিনি এ সেঞ্চুরি করেন। তার ওই সেঞ্চুরি ছাপিয়ে আলোচনায় এসেছে বিয়ের প্রস্তাবটিও। ভারতীয় ব্যাটিং সেনসেশনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এক দর্শনীয় ইনিংস খেলেন বিরাট কোহলি। তার ৭২ রানের অসাধারণ ইনিংসে ওই ম্যাচে ৬ উইকেটের দুর্দান্ত জয় তুলে নেয় ভারত। তখন বিরাটের খেলা দেখে ভীষণ মুগ্ধ হন ওয়েট। এতটাই ওয়েট মুগ্ধ হয় যে, তার হৃদয়ে গেঁথে যায় বিরাট। টুইটারে কোহলিকে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেন তিনি।

ওই সময় তার টুইটটি ক্রিকেট বিশ্বে তুমুল হইচই ফেলে দেয়। ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে লেখালেখি হয়। এতে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হয় কোহলিকে।

ড্যানিয়েল বলেন, আমি কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়ায় সে বিব্রতকর পরিস্থিতির শিকার হন। পরে আমাদের দেখা হলে কোহলি বলেছিলেন- তুমি এভাবে টুইট করতে পার না। অবশ্য এ জন্য তার কাছে ক্ষমা চেয়েছিলাম।

এরপর খুশি হয়ে ভারতীয় রানমেশিন ড্যানিয়েল ওয়েটকে নিজের একটি ব্যাট উপহার দেন। সেই ব্যাট দিয়েই রানের ফোয়ারা ছোটাচ্ছেন ইংলিশ এ নারী ব্যাটসম্যান। এ ব্যাট দিয়েই অস্ট্রেলিয়ার বিপক্ষে ক্যানবেরায় ৫৬ বলে ঐতিহাসিক এক সেঞ্চুরি করেন। যা ইংল্যান্ডের নারী ক্রিকেটারদের মধ্যে টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরি।

২৬ বছর বয়সী ড্যানিয়েল জানান, আমি এখনও কোহলির ব্যাট দিয়ে খেলি। এ ব্যাটে নিয়মিত রান পাচ্ছি, সেঞ্চুরি করেছি। তাই যতদিন খেলব তার ব্যাটই ব্যবহার করব।

আর/এসি

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি