ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ১০:৫৩:২৩

Ekushey Television Ltd.

যথেষ্ট হয়েছে, আর না…

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫ এএম, ৫ আগস্ট ২০১৮ রবিবার

যথেষ্ট হয়েছে, আর না…, এবার ঘরের ছেলে ঘরে ফিরে যাও। নিরাপদ সড়ক দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ‍উদ্দেশে এই আহবান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আজ রোববার সকালে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০ টি জেলায় ৩০০ ইউনিয়নে অপটিক্যাল ফাইবার সংযোগের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তোমরা অনেক করেছো, আর না। এবার ঘরে ফিরে যাও। বই খাতা নিয়ে স্কুলে ফিরে যাও। পড়ালেখায় মন দাও। আমি চাই তোমরা পড়ালেখা করে সুনাগরিক হও। দেশ গড়ায় নেতৃত্ব দাও। তোমাদের বহুদূর যেতে হবে। দেশকে অনেক কিছু দিতে হবে।

শেখ হাসিনা বলেন, ট্রাফিক সপ্তাহ শুরু হয়ে গেছে। ট্রাফিকদের তাদের কাজ করতে দাও। আর কেউ স্বেচ্ছাসেবক হিসেবে চাইলে ট্রাফিকদের কাজে সহায়তা করতে পারে।

প্রধানমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের জন্য সড়কে ওভারব্রিজ করে দেওয়া হয়েছে। রাস্তার পাশে যেসব স্কুল রয়েছে তাদের সুবিধার জন্য সড়কে আন্ডারপাস করে দেওয়া হবে। আমি চাই না আর একটা প্রাণও সড়কে ঝড়ে যাক।

সরকার প্রধান বলেন, এই আন্দোলনে তৃতীয় পক্ষ ঢুকে গেছে। তারা সুবিধা নেওয়ার চেষ্টা করছে। যেকোনো অঘটন যেকোনো সময় ঘটাতে পারে। তাই শিক্ষার্থীদের বাড়ি ফিরে যাওয়ার সময় হয়েছে।

/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি