ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭ ৮:০৯:৪৬

যেভাবে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৬ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৮:৫১ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৭ বৃহস্পতিবার

অনেকেই প্রেম করে বুঝে আবার অনেকেই প্রেম করে না বুঝে। তবে কিছু প্রেম আছে এমন যে, আপনি তার জন্য সব কিছু করছেন অথচ বুঝতে পারছেন না আপনি তার প্রেমে পড়েছেন।

এখন জেনে নিন আপনি কীভাবে বুঝবেন যে প্রেমে পড়েছেন, নাকি আপনার ভালোবাসা শুধুই আবেগ।

মনে পড়বে সারাক্ষণ: যখন দেখবেন আপনি তার কথা না ভেবে থাকতেই পারছেন না। দিনে শত ব্যস্ততার মধ্যে, এমনকী গান শুনতে শুনতে কিংবা সিনেমা দেখতে দেখতেও তার কথাই মনে পড়ছে। তাহলে আপনি বুঝবেন আপনি তার প্রেমে পড়েছেন।

গুডবাই’ না বলা: তাকে কখনই বিদায় দিতে ইচ্ছে করে না। ‘গুডবাই’ বলতেও ইচ্ছে করে না। তার জন্য খরচ করতে ইচ্ছে করে সব সময়। তার জন্য নিত্য নতুন জিনিসও কিনে ফেলে কিছু না ভেবেই। তাহলে বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।

নিজের অনুভূতি: প্রেমে পড়লে অনেক সময়েই নিজের অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন না। কখনও অকারণে খুব আবেগপ্রবণ হয়ে পড়বেন তার জন্য।

পছন্দ-অপছন্দ: বেশির ভাগ সময়েই আপনি সেটাই চাইবেন, যেটা তিনি (যে মেয়েটির সঙ্গে আপনি সময় দিচ্ছেন) ভালোবাসেন।

মতামতকে গুরুত্ব: একসঙ্গে ভবিষ্যত্ প্ল্যানিংও করেন। তার মতামতও গুরুত্ব দিয়ে শোনেন ও ভাবেন। একান্তে তার সঙ্গে সময় কাটাতে চান।

স্বপ্ন দেখা: তার সঙ্গে সময় কাটালে যেন মনে হয় নিজের পরিবার, পরিজনদের মধ্যেই রয়েছেন। সে যেন আপনার মনের আয়না। ধীরে ধারে তার মতো করেই ভাবতে, স্বপ্ন দেখতে, চিন্তা করতে শুরু করেন আপনি। তাহলে অবশ্যই আপনি বুঝবেন প্রেমে পড়েছেন।

আর/ডব্লিউএন


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি