ঢাকা, সোমবার, ২৮ মে, ২০১৮ ৩:০২:০৩

Ekushey Television Ltd.

‘রত্নগর্ভা মা’ অ্যাওয়ার্ড পেলেন মাগুরার কামরুজ্জাহান রেখা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ১৪ মে ২০১৮ সোমবার

‘রত্নগর্ভা মা’ অ্যাওয়ার্ড ২০১৭ পেয়েছেন মাগুরা সদর উপজেলার মনিরামপুর গ্রামের কামরুজ্জাহান রেখা। রোববার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রত্নগর্ভাদের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। দুই ক্যাটাগরিতে ২৫ জন করে মোট ৫০ জনকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়।

কামরুজ্জাহান রেখার স্বামী জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিক্ষক মাওলানা মো: আব্দুল কুদ্দুছ মোল্লা। কামরুজ্জাহান রেখার বড় মেয়ে নাসরীন শাহীনারা ঢাকার মহুতটুলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, বড় ছেলে হেদায়াত তুর্কী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও অভিনেতা, ছোট মেয়ে নার্গিস শাহীনারা স্মৃতি এম এ পাশ করে গৃহিণী, ছোট ছেলে মো: হাবিবুল্লাহ তরিক জনতা ব্যাংক এয়ারপোর্ট শাখার কর্মকর্তা।

কামরুজ্জাহান রেখার ৩ ছেলে মেয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। ৫ম শ্রেনী পাস মা বেরইল নাজির আহমেদ ডিগ্রী কলেজ, মনিরামপুর আজিজীয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য ছিলেন। তিনি ইউনিয়ন রিলিফ কমিটি ও শৃংখলা কমিটিরও সদস্য ছিলেন।  

ঢাকা ক্লাবের সাবেক সভাপতি খায়রুল মজিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ আবদুল্লাহ আবু সায়ীদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক, চিত্রনায়ক ফারুক, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস, আজাদ প্রডাক্টস (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, তার স্ত্রী বিলকিস জাহান, ছেলে জিয়াউর রহমান আজাদ ডায়মন্ড, মেয়ে অনামিকা আজাদ শ্রাবণী প্রমুখ।

এসি   

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি