ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ৩:১২:২৭

রবি নিয়ে এলো বিশ্বের শীর্ষ ডিজিটাল বিনোদন সেবা ‘আইফ্লিক্স’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৪ পিএম, ৫ নভেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০৬:১৮ পিএম, ৫ নভেম্বর ২০১৭ রবিবার

বাংলাদেশে এই প্রথম রবি নিয়ে এলো বিশ্বের অন্যতম শীর্ষ ডিজিটাল বিনোদন সেবা ‘আইফ্লিক্স’। এর মাধ্যমে বাংলাদেশের বিনোদন প্রেমীরা দেখতে পাবেন ব্লকবাস্টার সিনেমা, এক্সক্লুসিভ শো, পুরস্কারপ্রাপ্ত টিভি সিরিজ, জনপ্রিয় স্থানীয় ও আঞ্চলিক কন্টেন্ট এবং শিশুদের অনুষ্ঠানসহ বিনোদনের নানা রসদ।

 আজ রোববার দুপুরে ঢাকার এক অভিজাত হোটেলে এক আনন্দঘন পরিবেশে ডিজিটাল বিনোদন সেবা প্লাটফরম ‘আইফ্লিক্স’ এর উদ্বোধন করা হয়।                                                                                                  

জানা গেছে, আইফ্লিক্স বিশ্বব্যাপী ২২০ স্টুডিও ও পরিবেশকদের সঙ্গে চুক্তির ভিত্তিতে গ্রাহকদের জন্য আন্তর্জাতিক ও স্থানীয় অনন্য-বহুল প্রশংসিত টিভি সিরিজ ও জনপ্রিয় সিনেমা নিয়ে আসে। প্রশংসিত এসব সিনেমা বা সিরিজ এখন থেকে বাংলা সাবটাইটেলসহ দেখতে পাবেন সবাই।

তবে এ ক্ষেত্রে রবি ও এয়ারটেল গ্রাহকরা পাবেন বেশ কিছু সুযোগ সুবিধা। আগামী তিনমাস রবি-এয়ারটেল গ্রাহকরা সম্পূর্ণ ফ্রিতে দেখতে পাবেন এই প্লাটফরমের হাজার হাজার কনটেন্ট। এই সময়ে নির্দিষ্ট গ্রাহকরা আইফ্লিক্স’র বিভিন্ন শো স্ট্রিমিং ও ডাউনলোড করার জন্য নতুন আকর্ষনীয় ডেটা অফারও উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, বাংলাদেশিরা স্থানীয় গল্প ও অনুষ্ঠান ভালবাসে। তাই গ্রাহদের পছন্দের বিষয়টি মাথায় রেখে আইফ্লিক্স নিয়ে এসেছে স্থানীয় কনটেন্ট’র এক সমৃদ্ধ লাইব্রেরী। আমরা বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পকে এগিয়ে নেওয়ার জন্য প্রতিশ্রুতিশীল এবং স্থানীয় সৃজনশীল শিল্পীরা যেন তাদের নান্দনিক কাজগুলোকে বৈশ্বিক প্লাটফরমে তুলে ধরতে পারেন সে সুযোগ তৈরিতে আগ্রহী।

সব ধরণের গ্রাহকদের জন্য আগামী একমাস থাকছে ফ্রি ট্রায়াল এর বিশেষ সুযোগ।www.iflix.com এই ওয়েবসাইটের মাধ্যমে সাইন আপ করে বা মোবাইল ও ট্যাবলেট’র মাধ্যমে গুগুল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে এক মাসের জন্য ফ্রি ট্রায়াল উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশের গ্রাহকরা মাত্র তিনশ টাকার বিনিময়ে এক মাসের জন্য আনলিমিটেড অ্যাকসেস পাবেন আইফ্লিক্সে।আর কেউ এক বছরের জন্য নিলে তিনি দুই মাসের টাকা ছাড় পাবেন।অর্থ্যাৎ বছর জুড়ে ৩০০০ টাকায় তিনি এ সেবা উপভোগ করতে পারবেন। 

 

#এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি