ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৪:৩২:০৯

Ekushey Television Ltd.

রাজধানীতে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত একাধিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৯ এএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার | আপডেট: ০১:৫১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটায়িলনের (র‌্যাব) অভিযানে তিন জঙ্গি নিহত হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত র‌্যাব অভিযান চালাচ্ছে। গোয়েন্দা সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযানে নামে পুলিশের এই বাহিনী। অভিযানে র‌্যাবের সঙ্গে গোলাগুলি ও গ্রেনেড নিক্ষেপ করেছে জঙ্গিরা।

বৃহস্পতিবার মধ্যরাতে জঙ্গি আস্তানা সন্দেহে পশ্চিম নাখালপাড়ার ১৩/১ রুবী ভিলা নামের ছয় তলা একটি বাড়ি ঘিরে অভিযান শুরু করে র‌্যাব। অভিযান চলাকালে বাড়ির ভেতর থেকে গুলিবর্ষণ ও গ্রেনেড ছুড়ে মারা হয়। এতে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়েন।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, জঙ্গিরা নাখালপাড়ায় অবস্থান নিয়ে নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে পশ্চিম নাখালপাড়ায় রুবি ভিলায় অভিযান শুরু করে র‌্যাব। পুরো ভবনে থাকা ৬৫ জন বাসিন্দাকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ করেছে জঙ্গিরা। পরে জঙ্গিদের সঙ্গে র‌্যাবের গোলাগুলি হয়েছে। সেসব নিরাপদে সরিয়ে নেওয়া ও নিষ্ক্রিয় করতে আমাদের স্পেশালিস্ট টিম আসছে। বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে। অভিযানে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে জানান মুফতি মাহমুদ খান।

 

একে//এসএইচ

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি