ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ ১৪:৪৭:১৭

Ekushey Television Ltd.

রাজের বিয়েতে মিমির যন্ত্রণা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪ এএম, ৭ মার্চ ২০১৮ বুধবার

রাজ-শুভশ্রী-মিমি। টালিউডের এই তিনি তারকাকে নিয়ে জল কম ঘোলা হয়নি। একজন জনপ্রিয় নির্মাতা, অন্য দুজন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা। এ যেনো দুই নায়িকা এক নায়ক। তাদের এই ত্রিকোণ প্রেমের কথা সবারই জানা আছে। একটা সময় রাজের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন মিমি। কিন্তু তা বেশি দিন টেকেনি। এবার ঘটেছে নতুন কাণ্ড। মিমির প্রতি দুর্বলতা থাকলেও রাজের অন্দরমহলে ঠাঁই মিলেছে শুভশ্রীর। আনুষ্ঠানিক ভাবে ব্যাচলর তকমা ঘুচিয়ে ফেললেন এই দুই টালি তারকা।

অবশেষে ত্রিকোণ প্রেমের ইতি টেনে সবাইকে চমকে দিলেন রাজ-শুভশ্রী। তাও একেবারে বিরুষ্কাদের কায়দায়। খাওয়ানোর নাম করে বন্ধুদের বাড়িতে ডেকে একেবারে বিয়ের সারপ্রাইজই দিলেন নবদম্পত্তি। বাড়িতেই পরিবার এবং বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই হল রাজ-শুভশ্রীর রেজিস্ট্রি।

বাঙালি বধূ নয়, আনুশকার মতই গোল্ডেন গাউনে দেখা গেলো মিসেস রাজ চক্রবর্তীকে। অন্যদিকে প্রাক্তনের বিয়েতেই লালে লালেশ্বরী হলেন মিমি। টুইটার, ইনসটাগ্রাম এবং ফেসবুক-তিন মাধ্যমেই লাল গাউনে রূপসী মিমিকে দেখে চোখ ফেরাতে পারছে না ভক্তরা। একি তবে শোকের বেদনা কাটিয়ে ওঠার প্রচেষ্ঠা? নাকি নিজেই নবদম্পত্তিকে শুভ কামনা জানাতে প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, গত শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই লাল গাউনে হাজির হয়েছিলেন মিমি। সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার দেব। সে ছবিই নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলোতে পোস্ট করেছেন মিমি।

মিমির এই ছবি দেখে ভক্তরা কেউ কেউ মন্তব্য করছেন-‘প্রিয়জনকে হারানোর যন্ত্রণা কাটিয়ে উঠতেই মিমির এই লাল বার্তা।’

সূত্র : জি নিউজ

এসএ/

    



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি