ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ২১:৫৪:২২

Ekushey Television Ltd.

রাজ-শুভশ্রীকে নিয়ে নতুন করে দানা বাঁধছে রহস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৫ পিএম, ৮ জুন ২০১৮ শুক্রবার | আপডেট: ১০:৫৪ পিএম, ৮ জুন ২০১৮ শুক্রবার

টলিপাড়ায় রাজ-শুভশ্রীকে নিয়ে নতুন করে রহস্য দানা বেঁধেছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যালবামে একটি ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী। আর ওই ভিডিও থেকেই রহস্য সৃষ্টি হয়েছে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন “শুভ মা তোমার প্রতি ভালোবাসা।” ভিডিওতে দেখা যায় এক শিশুকে নিয়ে আদর করছেন তিনি। 

কে এই বাচ্চা? যাকে নিজের সন্তান বলে দাবি করছেন শুভশ্রী। প্রশ্ন হচ্ছে এতো আদর কাকে করছেন শুভশ্রী।কেউ কেউ বলছেন, দাদা বা দিদির সন্তান হবে।    

এদিকে বিয়ের পর রাজ বাচ্চাদের নিয়ে ছবি বানাতে যাচ্ছেন। ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। ছবির নাম ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের।  

জোজো পশু-পাখি খুব ভালবাসে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর। এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য।

এর আগে টলিউডের সুপারস্টার জিৎ-এর করা একটি ট্যুইট থেকে ছড়িয়েছিল তার প্রেগনেন্সি হওয়ার গুঞ্জন। তবে জিমে এক্সারসাইজের ভিডিও পোস্ট করে সেসব জল্পনা ধোপে টিকতে দেননি শুভশ্রী।  

এমএইচ/এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি