ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২১:০৭:১৩

রানা প্লাজার মালিকের বিরুদ্ধে রায় বুধবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪১ পিএম, ২৮ আগস্ট ২০১৭ সোমবার | আপডেট: ০৬:১৬ পিএম, ২৯ আগস্ট ২০১৭ মঙ্গলবার

ঢাকার উপকণ্ঠ সাভারের রানা প্লাজার মালিক সোহেল রানার বিরুদ্ধে দুর্নীতির মামলার রায় আগামীকাল ঘোষণা করবেন আদালত। গত ২২ আগস্ট মামলার যুক্তিতর্ক শুনানি শেষে ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েস এই দিন ধার্য করেন।

রানার আইনজীবী এম ফারুখ আহম্মেদ জানান, কাল সকাল সাড়ে ১০টার পর এ মামলার রায় ঘোষণা করা হবে। আদালতে রায় ঘোষণার সময় সোহেল রানাকে কারাগারে থেকে আদালতে হাজির করা হবে।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৩ সালের ২২ মে সোহেল রানা, তার স্ত্রী এবং তার ওপর নির্ভরশীল ব্যক্তিদের নিজ নামে-বেনামে অর্জিত সব স্থাবর ও অস্থাবর সম্পদসহ দায়-দেনার যাবতীয় হিসাব বিবরণী দাখিল করতে নোটিশ জারি করে দুদক। ওই সময় রানা কাশিমপুর কারাগারে থাকায় তার নামে নোটিশ জারি হয়নি। পরে ২০১৫ সালের ১ এপ্রিল কাশিমপুর কারাগারে নোটিশ জারি করে দুদক। পরে ২০১৩ সালের ২ এপ্রিল জেল সুপার নোটিশটি সোহেল রানার কাছে পৌঁছায়। কিন্তু পরবর্তী সময়ে সম্পদ বিবরণীর ফরম পূরণ না করায় ২০১৫ সালের ২০ মে দুদকের উপপরিচালক মাহবুবুল আলম রমনা থানায় রানার বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনায় ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে ২০১৬ সালের ১ জুন দুদকের উপপরিচালক মাহবুবুল আলম রানার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

আরকে/ডব্লিউএন

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি