ঢাকা, বুধবার, ২০ জুন, ২০১৮ ৫:৪৬:৫৩

Ekushey Television Ltd.

রাশিয়ায় মেসিদের জন্য ৩ টন খাবার!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার | আপডেট: ১০:০০ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার

রাশিয়া বিশ্বকাপ শুরু হওয়ার আর কয়েকটা দিন মাত্র বাকি। এখনো আর্জেন্টিনার দল রাশিয়ায় পৌঁছেনি। তার আগেই তাদের সবরকম সুবিধা আগেভাগেই নিশ্চিত করতে ৩ টন খাবার পাঠিয়ে দিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।     

আজ শনিবার রাশিয়ায় পা রাখার কথা রয়েছে আর্জেন্টিনা দলের। এরপর মস্কো থেকে ২৫ মাইল দূরের শহর ব্রোনিৎসিতে অনুশীলন শুরু করবে শিরোপা প্রত্যাশী দলটি।

হঠাৎ খাবারের পরিবর্তনে কারো কারো সমস্যা হতে পারে। সে দেশের খাবার ভালো নাও লাগতে পারে। বিশ্বকাপের আসরে প্রতিটি দলেরই খাবার নিয়ে খুঁতখুঁতে থাকে। ভুল করে কিংবা উপাদেয় খাবার না পেয়ে এমন কোনো খাবার কেউ খেতে চায় না; যে কারণে তার মাঠে নামা বন্ধ হয়ে যায়। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনও কোনো ঝুঁকি নেয়নি। রাশিয়ায় পা রেখেই যাতে মেসি-হিগুয়েইন যেন তাদের দেশের প্রচলিত খাবারই খেতে পারেন সে জন্যই আগেভাগে খাবার পাঠানো হয়েছে। রাশিয়ায় আর্জেন্টিনার কূটনৈতিক রিকার্দো লাগোরিও বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তো কী ধরণের খাবার এসেছে মেসিদের জন্য? রিকার্দো লাগোরিও জানিয়েছেন, আর্জেন্টিনায় প্রচলিত প্রায় সব খাবার যেমন- গরু, শূকর, সেদ্ধ করা কনডেনসড মিল্ক ইত্যাদি পাঠানো হয়েছে। যার সম্মিলিত পরিমাণ দাঁড়িয়েছে ৩টন! ব্রোনিৎসিতে রাজসিক সব সুবিধা পাবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পাঁচতারকা হোটেল, অনুশীলনের জন্য ফুটবল মাঠ, সাঁতার ও ব্যায়ামের জন্য অলিম্পিক সাইজ সুইমিং পুল, স্টিম বাথের ব্যবস্থা থাকছে।

এসি  

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি