ঢাকা, বুধবার, ২৩ মে, ২০১৮ ১৮:৫৯:১১

Ekushey Television Ltd.

রুশ প্রভাবশালী থেকে ৫ লাখ ডলা গ্রহণের অভিযোগ কোহেনের বিরুদ্ধে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৪৩ পিএম, ৯ মে ২০১৮ বুধবার

এবার ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে নিষিদ্ধ রুশ কোম্পানির কাছ থেকে ৫ লাখ ডলার গ্রহণের অভিযোগ করেছেন পর্নোতারকা স্টর্মি ড্যানিয়েলের এক আইনজীবী। ওই আইনজীবীর অভিযোগ, রাশিয়ার ওই কোম্পানির সঙ্গে রুশ এক ধনকুবের রাজনীতিকের ঘনিষ্ট সম্পর্ক রয়েছে। ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ওই ধনকুবের মধ্যস্থতা করার চেষ্টা করেছিল বলে অভিযোগ রয়েছে।

এক টুইট বার্তায় ড্যানিয়েলের আইনজীবী মাইকেল অ্যাভেন্টি বলেন, ‘রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ঘনিষ্ঠ ভিক্টর ভেকসেলবার্গ নিয়ন্ত্রিত একটি মার্কিন কোম্পানি কোহেনকে এই অর্থ সরবরাহ করে। তবে অ্যাভেন্টি কিভাবে এই অর্থ লেনদেনের বিষয়টি জানলেন সে বিষয়ে কোনো মন্তব্য করেননি অ্যাভেন্টি। কোহেনের বিরুদ্ধে আরও একটি অভিযোগে মার্কিন আদালতে মামলা চলছে।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের যৌন সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রাখতে স্টেফানি ক্লিফোর্ড (স্টর্মি ড্যানিয়েলস)কে ১ লাখ ৩০ হাজার ডলার দেন কোহেন। তবে কোহেন চুক্তির শর্ত ভঙ্গ করেছে বলে আদালতে অভিযোগ তোলেন স্টেফানি ক্লিফোর্ড। এদিকে রয়টার্সের পক্ষ থেকে যোগাযোগ করা হলে অ্যাভেন্টি ও কোহেনের কেউ অর্থ লেনদেনের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

সূত্র: রয়টার্স
এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি