ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১২:৪৫:২৭

Ekushey Television Ltd.

লাদেনের ছেলে কাকে বিয়ে করেছে জানেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬ পিএম, ৭ আগস্ট ২০১৮ মঙ্গলবার

আল-কায়েদা নেতা ওসামা বিন লাদেন আবারও আলোচনায় এসেছেন। মরে গিয়েও আলোচনা আসার কারণ তার ছেলে হামজা বিন লাদেন। সম্প্রতি বিয়ে করেছেন হামজা বিন লাদেন। তার এই বিয়ে নিয়েই চলছে জোর গুঞ্জন।

নাইন-ইলেভেন হামলার নেতৃত্বদানকারী অন্যতম নেতা মোহাম্মদ আত্তার মেয়েকে হামজা বিন লাদেন বিয়ে করেছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ওসামা বিন লাদেনের সৎভাই আহমদ ও হাসান আল আত্তাস ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানে দেওয়া এক সাক্ষাৎকারে বিয়ের ব্যাপারটি নিশ্চিত করেছে।

‘আমরা শুনেছি যে সে মোহাম্মদ আত্তার মেয়েকে বিয়ে করেছে। এখন সে কোথায় আছে, সে ব্যাপারে আমরা নিশ্চিত না; আফগানিস্তানে হতে পারে,’ বলেন আহমদ আল আত্তাস। ওসামা বিন লাদেনের জীবিত তিন স্ত্রীর মধ্যে অ্যাবোটাবাদে মৃত্যুকালীন তাঁর সঙ্গে ছিলেন খাইরিয়া সাবার, হামজা তাঁরই পুত্র বলে জানা যায়।

হামজা বিভিন্ন সময় প্রকাশ্যে আল-কায়েদার অনুসারীদের আহ্বান জানিয়েছেন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ফ্রান্স ও ইসরায়েলে যুদ্ধ পরিচালনার জন্য। পশ্চিমা গোয়েন্দা সংস্থাগুলো গত দুই বছর ধরে হামজার সন্ধানে ব্যাপক খোঁজখবর চালাচ্ছে। এরইমধ্যে খবর এলো হামজা বিন লাদেন বিয়ে করেছেন। আছেন সুখে শান্তিতে। এতে পশ্চিমা বিশ্বের ঘুম যে আবারও হারাম হতে যাচ্ছে, তা অনুমেয়।

এমজে/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি