ঢাকা, শুক্রবার, ২৫ মে, ২০১৮ ১:৪৬:০৪

Ekushey Television Ltd.

শচীনের ব্যাটিং দেখতে মাঠে যেতেন না স্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০৩ পিএম, ১২ মে ২০১৮ শনিবার

বিশ্ব ক্রিকেট ইতিহাসে অন্যতম এক সেরা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। তাঁর ব্যাটিংয়ের জাদুতে এক সময় বুঁদ হয়ে থাকত টিভি পর্দার দর্শক। স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক থাকত ভরপুর। অথচ স্বয়ং শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার খুব একটা মাঠেই যেতেই না তাঁর  খেলা দেখতে!

শচীন-পত্নী অঞ্জলি ২০০৩-০৪ মৌসুমে অস্ট্রেলিয়া সফরে বক্সিং ডে টেস্টে প্রথমবার দেখতে গিয়েছিলেন স্বামীর ব্যাটিং। সে ম্যাচে শচীন আউট হয়ে সাজঘরের রাস্তা ধরেছিলেন একদম ইনিংসের প্রথম বলেই। এরপর আর ভারতীয় কিংবদন্তির খেলা অঞ্জলি মাঠে বসে দেখেননি। আবার যখন মাঠে ঢুকেছিলেন শচীনের সহধর্মিণী, সেই দিনটা ছিল তার ব্যাটসম্যানের বিদায়ী টেস্টের দিন।

বিখ্যাত ইউটিউব শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্প’র পঞ্চম মৌসুমের শুরুটা এবার ভারতীয় উপস্থাপক গৌরব কাপুর করেছেন শচীনের সাক্ষাৎকার দিয়েই। সেখানেই উঠে এসেছে ভারতের ইতিহাস সেরা ক্রিকেটারের মাঠ আর মাঠের বাইরের নানা ঘটনা।

পরিবারকে কখনই মাঠে আসতে খুব বেশি উৎসাহিত করতেন না শচীন। ক্যামেরার সামনে তিনি বলেছেন, ‘আমি পরিবারকে বলেছি যদি তাঁরা মাঠে আসেও, যেন চুপচাপ কোথাও বসে পড়ে। কারণ আমি চাই না তাঁদের উপস্থিতিতে আমার খেলায় প্রভাব পড়ুক। বক্সিং ডে টেস্টে আমি যখন প্রথম বলে আউট হয়েছিলাম অঞ্জলি মাঠে উপস্থিত ছিল। সেদিনের পর সে আমার খেলা আর গ্যালারিতে বসে দেখেনি। একদম আমার শেষ টেস্টের দিন আবার মাঠে এসেছিল সে।’  

কেআই/ এআর

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি