ঢাকা, মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ২:৩৭:৫৩

শপথ নিলেন নিপুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৪৩ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

শিল্পী সমিতির কমিটিতে চিত্রনায়িকা মৌসুমীর পদে স্থলাভিষিক্ত হলেন নিপুণ। বুধবার বিকাল ৪টায় এফডিসির শিল্পী সমিতির অফিসে নিপুণকে শপথ বাক্য পাঠ করান শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর। এরপর নিপুনের গলায় মালা পরিয়ে দেন শক্তিমান এ খল অভিনেতা।

আনুষ্ঠানিকভাবে কার্যনির্বাহী সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন নিপুন ও সভাপতি মিশা। এরপর সমিতির পক্ষ থেকে নিপুণকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সমিতির অন্যান্য নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে মিশা সওদাগর বলেন, নিপুণ নির্বাচন না করেও কার্যনির্বাহী সদস্য পদে আজ থেকে শিল্পী সমিতির সদস্য হলেন। পদটির জন্য সে সবচেয়ে যোগ্য মানুষ। সে তার যোগ্যতা দিয়েই শিল্পী সমিতিতে যুক্ত হয়েছেন। আশা করি আমরা মিলে মিশে চলচ্চিত্রকে একটি ভালো অবস্থানে নিয়ে যেতে পারবো। শিল্পীদের স্বার্থ রক্ষায় আমরা সম্মলিতভাবে কাজ করব।

শপথ অনুষ্ঠানের পর সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুন বলেন, আমি কখনো কোনো নির্বাচনে অংশ নেইনি এবং কারও রিপ্রেজেন্ট এর জন্যও আসি নাই। আমি সভাপতি মিশা সওদাগরসহ শিল্পী সমিতির সকল সদস্যের অনুরোধে, আন্তরিকতা এবং ভালোবাসায় এখানে এসেছি এবং শপথ নিয়েছি।

এসময় শিল্পী সমিতির অফিসে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, অঞ্জনা, পপি, নাসরিন, আলীরাজ, সাইমন,ইমনসহ আরো অনেকে।

 

 

এসএ/এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি