ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৬:৫৬:০২

Ekushey Television Ltd.

শাকিবকে ছেড়ে যাচ্ছেন বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:২৭ পিএম, ৪ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ০৯:৫৯ পিএম, ৪ জুলাই ২০১৮ বুধবার

শাকিব বুবলী জুটি একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন। শাকিবের বর্তমান সবগুলো ছবিতেই নায়িকা হিসেবে আছেন শবনম ইয়াসমিন বুবলী। প্রতিটি ছবিতেই শাকিবের বিপরীতে বুবলীকে নেওয়ায় ব্যাপক আলোচনারও জন্ম হয়েছে। অনেকে এ নিয়ে সমালোচনামুখর। এর মাঝেই সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঘটা করে মহরত করেন ‘মাননীয় সরকার একটি প্রেম দরকার’ ছবির। এই ছবিতেও শাকিবের নায়িকা হিসেবে আছেন বুবলী। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। আর পরিচালনার দায়িত্বে আছেন শাহিন সুমন।

কিন্তু হঠাৎ করেই ঘোষণা এলো শাকিবের বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন না বুবলী। চুক্তিবদ্ধ হলেও এই ছবিতে তিনি কাজ করতে পারছেন না বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। 

বুবলী বলেন, ‘আমি কিছু ভালো কাজ করার চেষ্টা করছি। অনেক ছবি না করে কিছু ভালো ছবিতে কাজ করতে চাই। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার আরও একটি ছবিতে কাজ করার বিষয়ে দীর্ঘ দিন থেকে কথা চলছে। ওই ছবির জন্য প্রস্তুতিরও একটা বিষয় রয়েছে। তাই ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ ছবিটি করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। একসঙ্গে দুটো ছবিতে কাজ করা অনেক কঠিন। তাই শাকিবের সঙ্গের এই ছবি থেকে সরে দাঁড়ানো।’

এদিকে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’ নামে একটি ছবির শুটিং চলছে। এ ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন বুবলী। এছাড়া কাজ শুরুর অপেক্ষায় রয়েছে শাকিব বুবলীর আরও একটি ছবি ‘প্রিয়তমা’।

আরও পড়ুন- শাকিব বুবলীর গোপনে বিয়ে!    

এসি   

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি