ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ ২১:৪১:২৬

শাকিব চাননি অপু ফিরে আসুক

সোহাগ আশরাফ

প্রকাশিত : ১২:৫৫ পিএম, ৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৫:১৩ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার

একটা সময় ছিলো যখন ঢালিউডের সিনেমা মানেই শাকিব-অপুর জুটি। ঢালিউডের এই সফল জুটি দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট সিনেমা। ঠিক ওই সময়টাতে দুই তারকার কেউ কাউকে ছাড়া নতুন কোন সিনেমাই ভাবতে পারতেন না। কারণ শাকিব অন্য নায়িকাদের সঙ্গে কাজ করলে দর্শক সফলতা পেতো না। অপরদিকে অপুও অন্য কোন হিরোর সঙ্গে কাজ করে তৃপ্তি পেতেন না।

পর্দায় দুই তারকার এই রসায়ন একটা পর্যায়ে বাস্তবে রূপ নেয়। এক সঙ্গে কাজ করতে করতে দুজন দুজনকে ভালোবেসে ফেলেন। এরপর অতিগোপনে করেন বিয়ে। কিন্তু ওই সময় মিডিয়া বা অন্যকোন মাধ্যমে খবরটি প্রকাশ পায়নি। শাকিব-অপুর গোপনিয়তায় দীর্ঘ আট বছর চলে এই লুকচুরি। অপুর কোল জুড়ে আসে শাকিবের সন্তান। সন্তান ও সংসার নিয়ে আটকে যান অপু।

বিয়ের পরই ক্যারিয়ারে ভাটা পড়ে ঢালিউডের জনপ্রিয় এই নায়িকার। অবশ্য এই সিদ্ধান্তটি ছিলো শাকিবেরই। শাকিব চেয়েছিলেন অপু সংসার নিয়ে ব্যস্ত থাকুক। সন্তান বড় না হওয়া পর্যন্ত অপু নতুন করে সিনেমায় কাজ না করুক। দীর্ঘ আট বছর সেই সিদ্ধান্তের উপর অপুর সম্মান ছিলো বলেই তিনি এই সময়ের মধ্যে অভিনয় থেকে অনেকটা দূরে সরে যান। কিন্তু শাকিব থেমে থাকেননি। শাকিব শুরু করেন নতুন উদ্যোমে। নতুন নতুন নায়িকাদের সঙ্গে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পায় তার। এই বিষয়টি অপু মেনে নিতে পারেনি। তখন অপুর কিছু নিষেধাজ্ঞায় শাকিব নতুন তারকাদের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকেন।

এরপর আবারও শাকিব নতুন হিরোইন খুঁজে নেন। ঢালিউডে নতুন নায়িকার আবির্ভাব ঘটে শাকিবের হাত ধরেই। নতুন নায়িকা বুবলীর সঙ্গে শাকিবের রসায়ন দেখে অপু কিছুটা বিচলিত হয়ে ওঠেন। নিজের ত্যাগ ও বিসর্জন মেনে নিতে পারছিলেন না তিনি। তাই সন্তান কোলে নিয়ে চলে আসেন মিডিয়ার সামনে। উদ্দেশ্য একটাই শাকিবের সঙ্গে তার যে গভীর সম্পর্ক তা সবাইকে জানিয়ে দেওয়া। কিন্তু হঠাৎ করে অপুর মিডিয়ার সামনে আসাটি শাকিব মেনে নিতে পারেননি।

সেই থেকে গত আট মাস শাকিব-অপুর মধ্যে চলে ঠাণ্ডা লড়াই। মূলত শাকিব চায়নি যে অপু তাকে ছাড়া অন্য কারও সঙ্গে অভিনয় করুক। এমনকি এখনই নতুন কোন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হোক। কিন্তু শাকিবের এই চাওয়া থেকে পিছু হটেন অপু। সম্প্রতি বেশকয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। সন্তান রেখে অপুর এই নতুন পরিকল্পনা মেনে নিতে পারছিলেন না শাকিব। এরকম নানাবিধ কারণে এই বিচ্ছেদ ঘটেছে বলে শাকিব-অপুর ঘনিষ্ট সূত্র জানিয়েছে।

 

এসএ/


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি