ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ৩:১৬:৫১

শুভেচ্ছা দূত হচ্ছেন অপু বিশ্বাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:১৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৭ সোমবার | আপডেট: ১২:২৯ পিএম, ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার

সবুজ ছায়া আবাসন প্রকল্পের শুভেচ্ছা দূত হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। আগামী দুই বছর এ প্রতিষ্ঠানের প্রচার ও প্রসারে কাজ করবেন তিনি। তার সঙ্গে এ প্রকল্পে শুভেচ্ছা দূত হিসেবে নির্বাচিত হয়েছেন ডিএ তায়েব।
এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘প্রতিষ্ঠানটি আমাকে তাদের শুভেচ্ছা দূত করতে বেশ আগ্রহ দেখিয়েছে। তাদের প্রস্তাবের ধরন ও আমার প্রতি তাদের সম্মানবোধ দেখে মুগ্ধ হয়েছি। তাই আগ্রহ নিয়েই এ দায়িত্ব পালন করতে যাচ্ছি।’
অপু আরো জানান, রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় আজ রাত ৮ টায় কোম্পানিটির সঙ্গে তার আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হবে। চুক্তি অনুযায়ী ‘সবুজ ছায়া’র প্রচারে বেশ কিছু ফটোশুট ও কার্যক্রমে অংশ নেবেন অপু বিশ্বাস ও ডিএ তায়েব।
এদিকে অপু-ডিএ তায়েব জুটিবদ্ধ হয়ে একটি ছবিতেও অভিনয় করবেন। ছবির নাম ‘কাঙ্গাল’। এটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। আগামীকাল সন্ধ্যায় এ ছবির মহরত অনুষ্ঠিত হবে। পাশাপাশি ইমপ্রেস প্রযোজিত রবিন খানের পরিচালনায় ‘কানাগলি’ নামের একটি ছবিও হাতে নিয়েছেন তিনি। এ ছবিতে সাইমন সাদিক অথবা বাপ্পী চৌধুরীর বিপরীতে তার অভিনয়ের কথা রয়েছে।
ছবি দুটির মাধ্যমে দীর্ঘদিন পর শাকিব খানকে বাদ দিয়ে অন্য কোনো নায়কের সঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এ ঘটনায় তার সংসার ভাঙনের যে গুঞ্জন চাউর হয়েছে সেটি আরও দানা বাধবে বলে মনে করছেন কেউ কেউ। তবে এসব গুঞ্জনকে অপু বিশ্বাস এখনও গুজব বলেই উড়িয়ে দিচ্ছেন।  

/ ডিডি/ এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি