ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ৩:০৫:৪৭

শুরু হচ্ছে রেডিও স্বাধীনের ‘ধারাভাষ্যকার অন্বেষণ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৩২ পিএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:৩৩ পিএম, ৯ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার

‘ক্রিকেটে নতুন আওয়াজ’ এই স্লোগানকে সামনে রেখে আগামী ২২ নভেম্বর শুরু হতে যাচ্ছে ধারাভাষ্যকার অন্বেষণের প্রতিযোগিতা ‘স্বাধীন কমেন্টেটর হান্ট-২০১৭’। এ প্রতিযোগিতার আয়োজন করছে রেডিও স্বাধীন ৯২ দশমিক ৪ এফএম।

বুধবার বেলা ১২ টায় রাজধানীর বনানীতে এক সংবাদ সম্মেলনে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এশিয়াটিক থ্রি সিক্সটি গ্রুপের নির্বাহী ভাইস চেয়্যারপারস ও বরেণ্য অভিনেত্রী সারা যাকের, এশিয়াটিক থ্রি সিক্সটি গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অভিনেতা ইরেশ যাকের, মেঘনা গ্রুপের মার্কেটিং বিভাগের নির্বাহী পরিচালক আসিফ ইকবাল, জিটিভির ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ, জনপ্রিয় ধারাভাষ্যকার চৌধুরী জাফরউল্লাহ শারাফাত, রেডিও স্বাধীনের সহযোগী নির্বাহী পরিচালক মীর ফজলে রাব্বী, ডিজিটাল পার্টনার র‌্যাবিটহোলের প্রধান নির্বাহী কর্মকর্তা রফিকউল্লাহ রোমেল, হসপিটালিটি পার্টনার হোটেল দ্য কক্স টুডে’র সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর মহিউদ্দীন খান, গিফট পার্টনার বেষ্ট ইলেক্ট্রনিক্সের প্রতিনিধিসহ ফ্রেশ ও রেডিও স্বাধীনের উচ্চপদস্থ কর্মকর্তারা।

সম্মেলনে বলা হয়, ধারাভাষ্যকার হতে আগ্রহী ১৮ বছরের উর্ধ্বে যেকোনো তরুণ-তরুণী এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবেন। ১০ থেকে ২০ নভেম্বরের মধ্যে রেজিষ্ট্রেশনের জন্য ভিজিট করতে হবে রেডিও স্বাধীনের অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজ facebook.com/RadioShadhin92.4fm-এ। ঢাকার ৭ টি নির্দিষ্ট এলাকায় অডিশন চলবে ২২ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত। প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়ে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কোর্স চলবে ২ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত।

প্রশিক্ষণ শেষে বাছাই করা সেরা ১০ জন আগামী ৫ ও ৬ ডিসেম্বর রেডিও স্বাধীনে প্রচারিত বিপিএল ক্রিকেট ম্যাচে সরাসরি ধারাভাষ্য দেওয়ার সুযোগ পাবেন। অতঃপর বিচারকদের নম্বর এবং জনগণের ভোটের মাধ্যমে নির্বাচিত ৩ জন ধারাভাষ্যকারকে ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত গালা নাইটে ফল ঘোষণার মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার দেওয়া হবে।

এছাড়া এই প্রতিযোগিতার মাধ্যমে একজন টিভি উপস্থাপক ও একজন রেডিও উপস্থাপক নির্বাচন করা হবে, যারা গাজী টিভি ও রেডিও স্বাধীনে খেলাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ পাবেন।

প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন চৌধুরী জাফরউল্লাহু শারাফাতসহ ক্রীড়া ও বিনোদন জগতের খ্যাতিমান ব্যক্তিরা। প্রতিযোগিতা সম্পর্কে আরো জানার জন্য -০৯ ৬৬৬ ৯২৪ ৯২৪ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

 

সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 

এমআর / এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি