ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১৬:২৮:৩৫

Ekushey Television Ltd.

শেষবারের মত মুখোমুখি শাকিব-অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৪২ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার

ঢালিউডের সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। একের পর এক হিট-সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। কিন্তু ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে গত দুই বছর নতুন আর কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হননি তারা। তবে আগে চুক্তিবদ্ধ হওয়া বেশ কিছু সিনেমা এখনও মুক্তির অপেক্ষায় আছে।

এই সিনেমাগুলোরই একটি ‘পাংকু জামাই’। অপুর সঙ্গে আলোচনা করে শাকিবকে ছাড়াই গত মাসে শুটিং শেষ করেছেন পরিচালক আব্দুল মান্নান। সেন্সর ছাড়পত্রও হাতে পেয়েছেন তিনি। গত ৪ জুন ঘোষণা দিয়েছেন সিনেমাটি এবারের ঈদে মুক্তি দেবেন। আর এ ঘোষণায় নড়েচড়ে বসেছেন অপু। চ্যালেঞ্জ দিয়েছেন ঈদে মুক্তি পেতে যাওয়া শাকিবের অন্য সিনেমাগুলোর চেয়ে ‘পাংকু জামাই’-ই ভালো চলবে।

তিনি বলেন, ‘গত বছরই প্রমাণ হয়ে গেছে শাকিবের সঙ্গে আমার জুটি দর্শকদের কাছে কতটা গ্রহণযোগ্য। সে ছিল ‘নবাব’ সিনেমার প্রচারণায় ব্যস্ত, ‘রাজনীতি’ নিয়ে একটি কথাও বলেনি। কিন্তু দর্শক ‘রাজনীতি’কেই বাহবা দিয়েছে। এবারও ব্যতিক্রম হবে না। ‘সুপারহিরো’ কিংবা ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র চেয়ে ‘পাংকু জামাই’ এগিয়ে থাকবে। এটা চ্যালেঞ্জ দিয়ে বললাম।’

উল্লেখ্য, ‘পাংকু জামাই’ ছাড়া আরও দু-তিনটি সিনেমার কাজ তারা করেছিলেন। কোনোটা ৪০ শতাংশ, কোনোটা ৩০ শতাংশ শেষ হয়েছিল। সেই সিনেমাগুলো মনে হয় না আর নতুন করে আলোর মুখ দেখবে।

শাকিব-অপু জুটির ‘মাই ডার্লিং’ সিনেমার ৪০ শতাংশ শুটিং হয়। ‘ভালোবাসা ২০১৪’ ও ‘মা’ শিরোনামে দুটি সিনেমা শুরু হলেও পরে তা আর বেশিদূর গড়ায়নি।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি