ঢাকা, বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮ ১০:২২:৩৬

Ekushey Television Ltd.

সন্তানদের কথা ভেবে তৃতীয় বিয়ের চিন্তা : ইমরান খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার

পাকিস্তান মুসলিম লীগের প্রধান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের সমালোচনা করে বিশ্বকাপজয়ী ক্রিকেটার ও তেহরিক-ই ইনসাফের প্রধান ইমরান খান বলেছেন, আমার অপরাধ, সন্তানদের কথা বিবেচনা করে আমি বিয়ে করতে চেয়েছি। আর এটাকে পুঁজি করে মুসলিম লীগ প্রধান একের পর এক মিথ্যা রচনা করে যাচ্ছেন। আর বর্তমান এই মিথ্যা প্রচারণার পেছনে নওয়াজ শরীফ ইন্ধন যোগাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

গত মঙ্গলবার বেশ কয়েকটি টুইটের মাধ্যমে নিজের অবস্থান তুলে ধরেন তেহরিক প্রধান। পাকিস্তানসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে ‘গুজব’ ছড়িয়ে পড়ায় মুখে কুলুপ এঁটে বসেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার ইমরান খান। তবে নওয়াজ শরীফ তার বিরুদ্ধে অভিযোগ আনেন, তৃতীয় বিয়ের লজ্জায় ডাকসাইটে চলে গেছেন ইমরান খান। একইসঙ্গে বর্তমান স্ত্রী ও তার সন্তানদের তিনি ত্যাগ করেছেন। এরপরই নীরবতা ভেঙ্গে তৃতীয় বিয়ে নিয়ে নিজের অবস্থান তুলে ধরেন ইমরান খান।

তিনি বলেন, এই মিথ্যা প্রচারণার কারণে আমি আমার সন্তানদের নিয়ে উদ্বিগ্ন।  এছাড়া মনিকা বুসরার (যাকে ইমরান বিয়ে করেছেন বলে গুজব ছড়িয়েছে) রক্ষণশীল পরিবার নিয়েও উদ্বিগ্ন।

এরপর আরেক টুইটে ইমরান বলেন, নওয়াজ শরীফ ও তার দলের আরেক সদস্য মীর শাকিলুর রহমান কী মনে করেন, এ প্রচারণাকে অস্ত্র বানিয়ে আমাকে দুর্বল করে দেওয়া যাবে? যাবে না, বরং আপনার বিরুদ্ধে লড়ার জন্য এই প্রচারণা আমাকে আরও শক্তি যোগাবে। নওয়াজ শরীফের নাম উল্লেখ করে তিনি বলেন, নওয়াজ শরীফকে গত ৪০ বছর ধরে আমি জানি। তার ব্যক্তিগত ও গোপনীয় অনেক কিছুই আমার জানা। তবে তার দুর্বলতাকে অস্ত্র বানাতে চাই না।

আরেক টুইটে তেহরিক প্রধান বলেন, ব্যক্তিগত আক্রমণের মতো নোংরা খেলা খেলবেন না। আমি যদি বিয়ে করতাম, তাহলে অবশ্যই এটা স্বীকার করে নিতাম।

 
উল্লেখ্য, গত শনিবার গণমাধ্যমে ইমরান খানের বিয়ের খবর চাউর হয়। গণমাধ্যমের খবরে বলা হয়, ইমরান খানের এক ঘনিষ্ঠ ভক্ত মনিকা বুসরাকে বিয়ে করেছেন ইমরান খান। এর একদিন পরই রোববার পিটিআইয়ের সুত্রের বরাতে বলা হয়, মনিকা বুসরাকে কেবল বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান। উল্লেখ্য, মনিকা বুসরা একজন নারী পীর হিসেবে পরিচিত।

এদিকে পিটিআইয়ের খবরে আরও বলা হয়, মনিকা (৪০) প্রস্তাব পেলেও তার পরিবার ও সন্তানদের সঙ্গে কথা বলেই ঠিক করবেন, তিনি ইমরান খানকে বিয়ে করবেন কি না। উল্লেখ্য, মনিকা বুসরা ফরিদ মনিকা নামের এক কাস্টম অফিসারের সঙ্গে বিয়ে পিড়িতে বসেছিলেন। তবে তাদের সংসার বেশিদিন টেকেনি। যদিও তাদের ঘরে সন্তান রয়েছে।

সূত্র: দ্য ডন

এমজে /এআর

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি