ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ২০:৫২:১৪

Ekushey Television Ltd.

সন্ধ্যায় ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৯ এএম, ১৩ জুলাই ২০১৮ শুক্রবার

 

তিন দিনের সফরে আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। পররাষ্ট্র, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকায় ভারতীয় হাইকমিশন এতথ্য জানানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ভারতের রাজনাথ সিং এর সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।  বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে। এ সময় তাদের মধ্যে সন্ত্রাস দমনবিষয়ক দ্বিপক্ষীয় সহযোগিতা ও রোহিঙ্গা ইস্যুসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। সফরসূচি অনুযায়ী, রাজনাথ রাজধানীর যমুনা ফিউচার পার্কে সমন্বিত ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন করবেন এবং রাজশাহীর সারদায় পুলিশ একাডেমি পরিদর্শন করবেন।

রাজনাথ সিং আজ সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সেখান থেকে ভারতীয় হাইকমিশন চ্যান্সেরিতে যাবেন। সেখানে ঢাকায় ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলার দেওয়া নৈশভোজে অংশ নেবেন। কাল শনিবার সকালে রাজনাথ সিং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। এরপর তিনি যমুনা ফিউচার পার্কে সমন্বিত ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন করবেন।

এখানকার কর্মসূচি শেষে তিনি রাজশাহী সফরে যাবেন। সেখানে তিনি সারদা পুলিশ একাডেমি পরিদর্শন করবেন। আগামী রোববার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে বসবেন রাজনাথ সিং। এ ছাড়া এদিন তিনি ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করবেন। সূত্র জানায়, ভারতের পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের শীর্ষস্থানীয় কর্মকর্তারাও আসছেন বাংলাদেশে।

  টিআর/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি