ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ১৯:৩১:৩৬

Ekushey Television Ltd.

সম্পর্কটা শুধুই বন্ধুত্বের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৬ পিএম, ৫ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১২:৫৪ পিএম, ৫ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার

বলিউডে এ মুহুর্তে সব চেয়ে চর্চিত তারকা দিশা পাটানি। কারণ তার অভিনিত সিনেমা ‘বাগী টু’ সম্প্রতি মুক্তি পেয়েছে। তবে সিনেমার জন্য তিনি আলোচনায় আছেন, তা কিন্তু নয়। আলোচনার অন্য কারণ রয়েছে। আর সেটি হচ্ছে অভিনেতা টাইগার শ্রুফকে ঘিরে।

দিশা ইতিমধ্যে তার অভিনয় প্রতিভা দিয়ে দর্শক ও ভক্তদের নজর কেড়েছেন। তবে ‘বাগী টু’র তরুণ অভিনেতা টাইগার শ্রুফের সঙ্গে দিশার সম্পর্কটা একটু বেশি। অর্থাৎ একটু গভীর। আর সে জন্যই বলিউড জুড়ে টাইগারের নামের সঙ্গে দিশা এবং দিশার নামের সঙ্গে টাইগার আঠার মত লেগে আছে।

লোকে যাই বলুক দিশা অবশ্য সম্পর্কটা নিয়ে ভিন্ন কথা বলছেন। তিনি বলেন, ‘আমার আর টাইগারের বন্ডিং বেশ ভালো। আমি তার থেকে অনেক শিখি। প্রতিদিন ভোরে উঠি, তার সঙ্গে জিমে যাওয়ার জন্য।’

দিশা আরও বলেন, ‘আমাদের রিলেশনশিপ নিয়ে অনেক কথাই হয়। কিন্তু এটুকুই বলব, আমাদের সম্পর্কটা বন্ধুত্বের। মুম্বাইয়ে ও-ই আমার বন্ধু। তাই ওর সঙ্গে লাঞ্চ বা ডিনার করতে গেলেই সেই ছবি পত্রিকায় ছাপা হয়। আর তার পর গুজব শুরু হয়ে যায়।’

সম্প্রতি মুক্তি পাওয়া ‘বাগী টু’ সিনেমা দিয়েই দিশা ও টাইগার একসঙ্গে এই প্রথম কোনো কাজ করলেন। সিনেমাটি বক্স অফিস দারুণ সফল।

একটা সময় ছিল যখন দিশা স্বপ্ন দেখতেন ভারতীয় বিমানবাহিনীর পাইলট হবেন। কিন্তু সেই স্বপ্ন ভিন্ন রাস্তায় মোড় নেয়। দিশা হুট করেই অভিনয়ে চলে আসেন।

এ বিষয়ে তিনি বলেন, মুম্বাইয়ে আসি একটা বিউটি কম্পিটিশনের মাধ্যমে। জিতেও যাই। একটা মডেলিং সংস্থার সঙ্গে কাজ শুরু করি। উপার্জনও ভালো হচ্ছিল। এরপর মুম্বাইয়ে শিফট করে যাই। ফিল্মস জাস্ট হ্যাপেন্ড টু মি।’

চলচ্চিত্রে আসার আগের জীবন সম্পর্কে দিশা বলেন, ‘আমি উত্তরাখণ্ডের মেয়ে। বাবা পুলিশে চাকরি করতেন। তাই আমি ভারতের বিভিন্ন প্রান্তে বড় হয়েছি। ছোটবেলায় একেবারে টমবয় ছিলাম। ১৬ বছর বয়স পর্যন্ত এই স্বভাবেরই ছিলাম।’

দিশার পরিবারে রয়েছে একটি বড় বোন আর ছোট ভাই। স্কুল জীবনে বেশ চুপচাপ থাকতেন তিনি। তাই তেমন কোনো বন্ধু ছিল না দিশার। ভাইবোনের সঙ্গে সাইকেল চালিয়ে, ঘুড়ি উড়িয়ে কেটেছে তার শৈশব-কৈশোর। বোনই তার বেস্ট ফ্রেন্ড।

উল্লেখ্য, দিশা ক্যারিয়ার শুরু করেছিলেন তামিল সিনেমা ‘লোফার’ দিয়ে। বলিউডে তার যাত্রা শুরু হয় নীরজ পাণ্ডের সিনেমা ‘এমএস ধোনি’র মাধ্যমে। এরপর জ্যাকি চানের সঙ্গে ‘কুংফু যোগা’য় অভিনয় করেন।

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি