ঢাকা, বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১৩:৫৫:০৪

Ekushey Television Ltd.

সম্পর্ক গোপন রাখবেন যে কারণে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:০৭ পিএম, ৫ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৫:০৯ পিএম, ৫ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার

কাউকে মন থেকে ভালোবাসার চেয়ে, মানুষ এখন লোক দেখানোয় বিশ্বাসী। কার কত সুন্দরী প্রেমিকা, কার প্রেমিকের কত ভালো চাকরি, কত দামি গাড়ি, উইকেন্ডে কে কত ভালো সময় কাটায়, এসবেরই তুল্যমূল্য বিচার নিয়ে ব্যস্ত সবাই।

আর এসব জাহির করার প্ল্যাটফর্মও প্রচুর। ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রামে প্রেমের সবটাই প্রকাশ্যে চলে আসে। পারলে আপন, গোপন মুহূর্তগুলোও পোস্ট করে লোকের বাহবা কুড়িয়ে নেয় অনেকে।

কিন্তু জানেন কি? প্রেম আরো গভীর হয় লোকচক্ষুর আড়ালে। কেন? কারণ প্রেমকে প্রকাশ্যে আনলে সমস্যা হতে পারে। যেমন-

অনলাইনে প্রেমের প্রকাশ ঘটলে মানুষ আবেগ হারিয়ে ফেলে। প্রেমের লেটেস্ট আপডেটই হয়ে ওঠে প্রেম টিকিয়ে রাখার মূল রসদ। গোটা দুনিয়া প্রেমের কথা জেনে যায়। লোকের আগ্রহ ও মন্তব্য বাড়তে থাকে।

সম্পর্কের স্বতন্ত্রতা হারিয়ে যায় ধীরে ধীরে।

অনেক সময় অনলাইনে সম্পর্কের বিষয়টি ছড়িয়ে পড়লে অনেকে বিষয়টি জেনে যায়। এতে করে  বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনের আগ্রহ মন্তব্য বাড়তে থাকে । অনেকে আবার এ সম্পর্কটি ভালো চোখে দেখে না।

অন্যদিকে সম্পর্কের বিষয়টি অভিভাবকদের দৃষ্টিগোচর হলে সমস্যার সৃষ্টি হয় । তারা অনেক সময় এ সম্পর্ক মেনে নিতে চান না । অনেক অভিভাবক বদনামের ভয়ে ছেলেমেয়েদের আগেই বিয়ে দিয়ে দেন ।তাই সম্পর্কের বিষয়টি গোপন রাখলে এ রকম অনেক সমস্যা থেকে রক্ষা পাবেন ।তবে কিছু কিছু সময় অভিভাবাকরা তাদের সম্পর্ক মেনে নেয়,তবে এর পরিমাণ খুব একটা বেশি নয় ।

সূত্র : আনন্দবাজার।

/এম/এআর   

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি