ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ১৯:২৯:১২

Ekushey Television Ltd.

সাকিব-মোস্তাফিজকে রেখেই ঢাকা ছাড়ল টাইগাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৮ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার | আপডেট: ১২:৪৯ পিএম, ২৯ মে ২০১৮ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে ঢাকা ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ মঙ্গলবার সকাল ১০ টায় জেট এয়ারলাইন্স যোগে সকাল ১০টায় দিল্লির উদ্দেশ্যে হযরত শাহজালাল (রহ.)আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায় টাইগাররা। তবে অলরাউন্ডার সাকিব ও মুস্তাফিজকে ছাড়াই রওয়ানা হয়েছে বাংলাদেশ।

আফগানিস্তানের বিপক্ষে ভারতের ভেন্যুতে তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ৩ জুন প্রথম ম্যাচের পর সিরিজের বাকি দুটি টি-টুয়েন্টি অনুষ্ঠিত হবে ৫ ও ৭ জুন। সবগুলো খেলা হবে রাজীব গান্ধী স্টেডিয়ামে। যা শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, উত্তরাখণ্ডের দেরাদুনে সরাসরি ফ্লাইট না থাকায় প্রথমে দিল্লি যাবে। সেখান থেকে দেরাদুনে যাবে টাইগাররা।

সদ্য আইপিএল খেলে দেশে ফেরা সাকিব দলের সঙ্গী হননি। তিনি দু দিনের ছুটি নিয়েছেন। দুদিন পর যাবেন তিনি। আর ইনজুরির কারণে ছিটকে গেছেন মোস্তাফিজুর রহমান।

অপরদিকে বৃহস্পতিবার লর্ডসে বিশ্ব একাদশের বিপক্ষে খেলবেন ওপেনার তামিম ইকবাল। তাই দলের সঙ্গে পরে যোগ দেবেন তিনি। বাকি সদস্যরা সবাই এদিন দেরাদুনে রওয়ানা হয়েছেন।

এই সিরিজে টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। মোস্তাফিজের বদলে কপাল খুলতে পারে অলরাউন্ডার আবুল হোসেন রাজু কিংবা সাঈফুদ্দিনের। কিন্তু বিষয়টি এখনো নিশ্চিত নয়।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি