ঢাকা, শনিবার, ২১ জুলাই, ২০১৮ ২:০৯:১৬

Ekushey Television Ltd.

সানরাইজার্সের জার্সি গায়ে গ্যালারিতে সাকিব পরিবার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:১১ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার | আপডেট: ০৭:৪০ পিএম, ১৫ এপ্রিল ২০১৮ রবিবার

সাকিব আল হাসান। বর্তমানে আছেন ভারতে। সেখানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলছেন তিনি। নিজের সেরাটা দিয়ে দলকে জয়ের পথে নিয়ে যেতে সাকিবের চেষ্টা বেশ ভালোই দেখা যাচ্ছে। ‘অলরাউন্ডার সাকিব’ নিজের নামের প্রতি সুবিচার করেছেন দারুণভাবে। তার বোলিং তোপে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যানরা ধরাশায়ী হচ্ছে। দারুণ দুটি ক্যাচ তুলে কলকাতার রানের চাকার গতি শ্লথ করেছেন গতকালের ম্যাচে। ব্যাট হাতে ২১ বলে ২৭ রানের ইনিংস খেলে সানরাইজার্সের বিপর্যয়ের মুখেও হাল ধরেছেন তিনি। বলা যায়, সাকিবের বদৌলতে কোনোরকম প্রতিরোধের মুখোমুখি না হয়েই কলকাতার বিপক্ষে জয় পায় সানরাইজার্স।

সাকিবের এমন দুর্দান্ত পারফরম্যান্সের দিনে গ্যালারিতে বসে খেলা উপভোগ করেছে তাঁর স্ত্রী ও কন্যা। এবার আইপিএল খেলতে স্ত্রী উম্মে শিশির ও মেয়ে আলাইনাকে নিয়ে ভারতে গেছেন এই অলরাউন্ডার।

তবে এবারই প্রথম নয়, এর আগেও সস্ত্রীক খেলতে গিয়েছিলেন বাংলাদেশের এই অধিনায়ক। গতকাল রোববার রাতের ম্যাচে শিশির ও আলাইনা দুজনের গায়েই ছিল সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়াল জার্সি। বেশ কিছুদিন আগে শিশির তাঁর ফেসবুক পেজে নিজের ও মেয়ের নামের দুটি জার্সির ছবি প্রকাশ করেন। সেখানে সানরাইজার্সের নতুন সংস্করণের নিজের ও মেয়ের নামের দুটি জার্সি ফ্র্যাঞ্চাইজি দল থেকে উপহার পান সাকিবপত্নী। সেই জার্সি গায়েই মাঠের গ্যালারিতে সাকিবকে উৎসাহ দিতে দেখা যায় তাদের। বোঝাই যাচ্ছে স্ত্রী-কন্যার উপস্থিতির কারণেই সাকিব ব্যাটে বলে নিজেকে মেলে ধরার প্রেরণা পেয়েছেন।

এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি