ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮ ৮:১৩:৩৩

Ekushey Television Ltd.

সালমানকে হত্যার ছক ! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৭ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার | আপডেট: ১২:০১ এএম, ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার

বলিউড সুপারস্টার সালমান খানকে এ বছর জানুয়ারি মাসে হত্যার পরিকল্পনা করেন ভারতের কুখ্যাত সন্ত্রাসী লরেন্স বিষ্ণোই। এ কাজে তিনি নিয়োগ করেন তার দলের সবচেয়ে নির্ভরযোগ্য ও বিশ্বাসী সম্পত নেহরাকে। সম্প্রতি তাকে গ্রেফতার করেছে হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্কফোর্স। গ্রেফতারের পর  জিজ্ঞাসাবাদ করে সালমান খানকে হত্যার পরিকল্পনার ব্যাপারে তারা জানতে পারে।  

পুলিশের জিজ্ঞাসাবাদে সম্পত নেহরা জানান, সালমান খানকে হত্যার এই পরিকল্পনার সঙ্গে আরো ছয়জন জড়িত আছেন। তিনি ধরা পড়লেও এই ছয়জন বাইরে আছেন।    

হরিয়ানা পুলিশের একজন মুখপাত্র জানান, সম্পত নেহরা সুপারি কিলিং করে। গুলি চালানোর ক্ষেত্রে তার অব্যর্থ নিশানা। তাই সালমান খানকে খুন করার দায়িত্ব দেওয়া হয় তাকে। রাজু, অক্ষয় আর অঙ্কিতের ব্যাপারে তারা মুম্বাই পুলিশকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

সম্পত নেহরাকে গ্রেফতার করতে পারলেও হত্যার পরিকল্পনার সাথে জড়িত আরো তিন সদস্য ইতোমধ্যে মুম্বাই পৌঁছে গেছেন। তিন সদস্য হলেন রাজু, অক্ষয় ও অঙ্কিত। তারা খুবই দক্ষ শুটার। এখন এই তিনজনকে নিয়ে সালমান খানকে হত্যার ব্যাপারে কী পরিকল্পনা করছে, তা জানার চেষ্টা করা হচ্ছে। এরই মধ্যে হরিয়ানা পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় সব তথ্য দিয়েছে মুম্বাই পুলিশকে।

উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খান যোধপুর কারাগার থেকে ছাড়া পাওয়ার পর এই পরিকল্পনা দ্রুত বাস্তবায়ন করার উদ্যোগ নেন লরেন্স বিষ্ণোই। 

এমএইচ/এসি 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি