ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ ৩:৩৮:৫২

সালমান হত্যায় সুর পাল্টালেন রুবি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৫৪ পিএম, ১৩ আগস্ট ২০১৭ রবিবার | আপডেট: ১০:১৮ পিএম, ১৪ আগস্ট ২০১৭ সোমবার

সালমান শাহ’র হত্যা নিয়ে ফেসবুকে ভিডিও বার্তা দিয়ে আলোচনায় আসা রাবেয়া সুলতানা  রুবি এবার সুর পাল্টিয়েছেন। সর্বপ্রথম ভিডিও বার্তায় তিনি সালমানকে হত্যা করা হয়েছে দাবি করলও এখন  বলেছেন তার মৃত্যু হত্যা কিনা সে ব্যাপারে তিনি নিশ্চিত নন। তবে তিনি চান সালমানের মৃত্যুর মূল কারণ উদ্‌ঘাটনে তদন্ত হোক।

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় পরিবারের সঙ্গে দীর্ঘদিন থেকে বসবাস করছেন রাবেয়া সুলতানা রুবি। সম্প্রতি ফেসবুকে দেওয়া এক ভিডিও পোস্টে তিনি দাবি করেন, সালমান শাহকে হত্যা করা হয়েছে। তাঁর স্বামী ও ভাই এই হত্যাকাণ্ডে জড়িত। এরপরই তোলপাড় শুরু হয়। এরপর আরেকটি ভিডিও পোস্টে তিনি বলেন, আগে যা বলেছেন তা ঠিক নয়। তিনি দাবি করেন, তিনি মানসিকভাবে অসুস্থ। তার ‘মাথার ঠিক নেই’ বলে তিনি এসব কথা বলেছেন।

নিউইয়র্ক থেকে প্রচারিত বাংলা আইপিটিভি ‘টাইম টিভি’তে তিনি গত শনিবার রাতে একটি সাক্ষাৎকার দেন। সে সময় তাকে উদ্‌ভ্রান্তের মতো দেখা গেছে। সাক্ষাৎকারে তিনি অনেকটা অসংলগ্ন কথা বলেন। তিনি সেখানে দাবি করেন, একসময় মানসিক সমস্যায় থাকলেও এখন তিনি সুস্থ।

১৯৯৬ সালে সালমান শাহ’র অপমৃত্যু নিয়ে দায়ের করা মামলায় রাবেয়া সুলতানা রুবিও আসামি ছিলেন। টাইম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে রুবি জানান, তিনি ফিলাডেলফিয়া থেকে পালিয়ে এসেছেন। নিউইয়র্কের যেখানে আশ্রয় পান, সেখানে থাকবেন। নিজের স্বামী এবং ছেলে তাকে চিকিৎসার জন্য মানসিক রোগী হিসেবে দেখাতে চায় বলে তিনি উল্লেখ করেন। নিজে একসময়য় মদ্যপান করলেও এখন এসব বাদ দিয়ে ধর্মকর্ম করে শান্তি পাচ্ছেন বলে জানান।

আরকে/ডব্লিউএন


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি