ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সালেহ জাদুতে প্যালেসকে দুই শূন্য গোলে হারালো লিভারপুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৪, ২১ আগস্ট ২০১৮ | আপডেট: ১৭:১৭, ২১ আগস্ট ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লীগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে দুই শূণ্য গোলে হারিয়েছে লিভারপুল। মোহাম্মদ সালেহ এর অনবদ্য পারফরম্যান্সে এই জয় পায় লিভারপুল। নিজে গোল না করলেও দুইটি গোল তৈরিতেই ছিল সালেহের ভূমিকা।

আজ মঙ্গলবার ক্রিস্টাল প্যালেসের মাঠে অ্যাওয়ে ম্যাচে শুরুতেই পেনাল্টি থেকে পাওয়া গোলে এগিয়ে যায় লিভারপুল। প্রথমার্ধের একদম শেষ মুহুর্তে পেনালটি থেকে গোল করেন জেমস মিলিনার। তবে এই পেনালটি আসে সালেহের মাধ্যমে। সালেহকে ডি-বক্সের মধ্যে প্যালেস ডিফেন্ডার মামাদু সাখো ফাউল করলে পেনালটি পায় লিভারপুল।

প্যালেসের কফিনে লিভারপুলের দ্বিতীয় পেরেকটিও আসে ম্যাচের একেবারেই শেষে। নির্ধারতি ৯০ মিনিটের পর অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে প্যালেসের জালে দ্বিতীয়বারের মতো জল জড়ায় সাদিও মানে। এখানেও মঞ্চের পেছনের নায়ক সালেহ। সালেহের বাড়িয়ে দেওয়া বল থেকেই গোল পায় মানে।

এর আগে খেলার ৭৫ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় প্যালেস। মিশরের ফরোয়ার্ড সালেহকেই ফাউল করার অপরাধে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় লিভারপুলের অ্যারনকে।

পুরো ম্যাচে গোলের মোক্ষম সুযোগ একবারই তৈরি করতে পেরেছিল ক্রিস্টাল প্যালেস। প্রথমার্ধে অ্যান্ড্রোস টাউনসেন্ডের নেওয়া শট ক্রসবারে লেগে ফিরে না আসলে খেলার স্কোর ২-১ হতে পারতো।

ম্যাচ পরবর্তী এক সংবাদ সম্মেলনে লিভারপুল ডিফেন্ডার ভারজিল ডিজক বলেন, “ম্যাচটি সত্যিই খুব প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ছিলো। আমরা জানতাম এমনটাই হবে। বড় দলের পক্ষেও এই মাঠে জয় পাওয়াটা সহজ না। তবে আমরা পূর্ণ ৩ পয়েন্ট পাওয়ার মতো করেই খেলেছি”।

আর লিভারপুলের ম্যানেজার জার্গেল ক্লুপ বলেন,”ম্যানচেস্টার সিটি বা অন্য কোন দলের প্রতি কোন বার্তা দিতে আমি আগ্রহী নই। আমরা শুধু ম্যাচ জিততে চাই যা আজকে করেছি”।

এদিকে ক্রিস্টাল প্যালেসের ম্যানেজার রয় হডসন বলেন, “আমার মনে হয় আমরা তাদের জন্য ভালোই সমস্যা তৈরি করেছি। যদি প্রথমার্ধ গোলশূণ্য ভাবে শেষ করা যেতো তাহলে ম্যাচের ফলাফল ভিন্ন হলেও হতে পারতো”।

সূত্রঃ ইন্টারনেট

//এস এইচ এস//   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি