ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ৯:৫৫:৪২

সিঁদুরের আয়োজনে নারী উদ্যোক্তাদের জমকালো পুনঃর্মিলনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:০৮ পিএম, ২৮ আগস্ট ২০১৭ সোমবার

ফেসবুকের এই যুগে ‘গেট টু গেদার’ বা পুনঃর্মিলনী অনুষ্ঠানগুলো দিন দিন খুবই জনপ্রিয় হয়ে উঠছে। আর এসব পুনঃর্মিলনী ই-কমার্স বা এফ-কমার্স উদ্যোক্তাদের জন্য তৈরি করছে ব্যবসার নতুন বাজার। শনিবার রাজধানীর ডিএসএস কনভেনশন সেন্টারে অনলাইন শপ সিঁদুরের আয়োজনে শতাধিক নারী উদ্যোক্তা এবং এর সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল তেমনই একটি জমকালো পুনঃর্মিলনী। ‘সিঁদুর প্রথম গ্র্যান্ড গ্রেট টুগেদার ট্যাম্পটেশন-২০১৭’ শীর্ষক অনুষ্ঠানে সারাদেশ থেকে শুধু নারীদের জন্য পরিচালিত গ্রুপ সিঁদুর এর প্রায় দেড় শতাধিক সদস্য অংশ নেন।  দিনব্যাপি জমকালো এ অনুষ্ঠানটি প্রায় শতাধিক ক্ষুদ্র এবং মাঝারি উদ্যোক্তাদের মিলনমেলায় পরিণত হয়।


পুনঃর্মিলনী অনুষ্ঠান আয়োজন সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান সিঁদুর-এর কর্ণধার আফসানা মীর সিথী একুশে টিভি অনলাইনকে (ইটিভি অনলাইন) বলেন, বাংলাদেশে ইন্টারনেটে কেনাকাটা করা ক্রেতার সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আর এই সুযোগটাকে কাজ লাগিয়ে আমরা নারী উদ্যোক্তারা যেন কাজ করে যেতে পারি সেজন্যই মূলত এমন অনুষ্ঠানের আয়োজন । ইতোমধ্যে সিঁদুর এফ-কমার্স ভিত্তিক মাঝারি পরিসরের একটি প্রতিষ্ঠান হিসেবে সাধারণ ক্রেতাদের থেকে সুনাম এবং আস্থা অর্জন করেছে। আমরা এর পরিধি আরও বাড়াতে চাই। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক হিসেবে ছিল শটগান এন্টারটেইনমেন্ট, ডেজার্ট ল্যান্ড, স্মার্ট মেহেদী ফ্যাশন বাই মনিরা, রেজ জুয়েলারী, তুসি কালেকশন, এ টু জেড, এস এম কালেকশন, আরটি ফ্যাশন ওয়ার্ল্ড, ওশেন, বিউটি টানেল, কারু কাব্য, মিরর, সাজনপাতি, নাহার অনলাইন স্টোর, হিজাব শপ অনলাইন স্টোর, নাদিয়া’স ফ্যাশনিষ্ট, আয়াত কালেকশন হাউস, প্রীতি প্রিন্স, মেক ওভার বাই শিফা, প্রোভা’স মেকওভার এন্ড বিউটি সেলুন, ফটোলিক, ড্রেস ডিলাইট, প্রিন্সেস ফ্যাশন বিডি, নুজহাত ফ্যাশন, টিজে শপ, ক্রাফ্ট এন অনলাইন সাপ্লাইয়ার বিডি, তামি’স ফ্যাশন বিডি, এস এম স্টাইল হাউজ, টিপটপ সাজ, প্রিয়াঙ্গন, মেহেদি স্পন্সর প্রিটি পিঞ্চ, ফটোলেডি বাই ফারজানা রহমান সনিয়া ও বাজেট ফ্রেন্ডলি অনলাইন শপ। অনুষ্ঠানটির একমাত্র ডেলিভারি পৃষ্ঠপোষক হিসেবে ছিল এম.জে ডেলিভারি এন্ড কুরিয়ার সার্ভিসেস।

অনুষ্ঠানে উদ্যোক্তাদেরকে তাদের পণ্য বা সেবা প্রদর্শনীর সুযোগ রাখা হয়। এছাড়া ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, নৃত্য, বালিশ খেলা, গান, র্যা ম্প শো, র্যা ফেল ড্র এবং সবশেষে ডিজে শো।
//এআর


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি