ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ৩:১৯:৫৯

সিআইপি কার্ড পেলেন লাবিব গ্রুপের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:০৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০১:১৩ পিএম, ১৫ নভেম্বর ২০১৭ বুধবার

দেশের রফতানি বাণিজ্যে বিশেষ অবদানের জন্য সিআইপি হয়েছেন  লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর ও ভাইস চেয়ারম্যান মিসেস সুলতানা জাহান। রোববার রাজধানীর  সোনারগাঁও  হোটেলে বাণিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদের কাছ  থেকে সিআইপি কার্ড গ্রহণ করেন  লাবিব গ্রুপের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। রফতানি বাণিজ্যে বিশেষ অবদানের এ বছর ১৬৪ ব্যবসায়ী সিআইপি কার্ড পেয়েছেন।

দেশের শীর্ষস্থানীয় তৈরি পোশাক রপ্তানিকারক প্রতিষ্ঠান লাবিব গ্রুপ। লাবিব গ্রুপের রয়েছে বিশ্বমানের টেক্সটাইলস, সোয়েটার গার্মেন্টস, ইয়ার্ন ডাইং, ব্যাংকিং ও লিজিং, টেলিকম, আইটি এবং পোল্ট্রি ও ফিশারিজ পণ্য।

কার্ড পাওয়া ব্যবসায়ীদের মধ্যে রয়েছেন- এফবিসিসিআইর সাবেক সভাপতি মীর নাসির হোসেন, এ কে আজাদ, কাজী আকরাম উদ্দিন আহমেদ, বিকেএমইএর সভাপতি সেলিম ওসমান, ইএবির সভাপতি আবদুস সালাম মুর্শেদী, বিজিএমইএর সাবেক সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, আতিকুল ইসলাম, স্কয়ার কনজুমার প্রডাক্টসের এমডি অঞ্জন চৌধুরী, স্কয়ার ফ্যাশনের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, প্রমুখ।

দেশের ওভেন ও নিট  পোশাক, কাঁচা পাটপণ্য, চামড়া ও চামড়াজাত পণ্য, হিমায়িত খাদ্য, কৃষিজাত পণ্য, ওষুধ শিল্প খাত, সিরামিক, প্লাস্টিক পণ্য, কম্পিউটার সফটওয়্যার,  সেবা ও ডাটা প্রসেসিংসহ বিভিন্ন খাতে রফতানিতে অবদানের জন্য সিআইপি কার্ড  দেওয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি।


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি