ঢাকা, সোমবার, ১৬ জুলাই, ২০১৮ ১৬:৫৮:৩২

Ekushey Television Ltd.

সিলেটে অনশনে বসে কর্মীকে ছাড়ালেন আরিফুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩০ এএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরীর পোস্টার সাঁটানোর সময় তার সমর্থককে মারধর করে পুলিশে সোপর্দের অভিযোগ উঠেছে। এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেন আরিফুল। আর এ অফিযোগে প্রায় ৩০ মিনিট রাস্তায় অনশন করেছেন বিএনপির মেয়র প্রার্থী। আটক কর্মীর ছাড়া পাওয়ার পর আরিফুল অনশন ভেঙে পরে হাসপাতালে নিয়ে যান।

বুধবার মধ্যরাতে নগরের বন্দরবাজার এলাকায় এ ঘটনার প্রতিবাদে থানার সামনে অনশনে বসেন আরিফুল। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরিফুল হক চৌধুরী গণমাধ্যমকে বলেন, বুধবার রাত ১২টার দিকে নগরীর বন্দরবাজার এলাকায় তার দুই সমর্থক পোস্টার লাগাচ্ছিল। এ সময় লোকমান নামের এক সমর্থককে কিছু লোক মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। তিনি এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেন।

ওসি মোশাররফ হোসেন জানান, লোকজন লোকমান নামের এক যুবককে বন্দরবাজার থেকে ধরে পুলিশে দেয়। তার বিরুদ্ধে কোনো ফৌজদারি অপরাধের প্রমাণ না পাওয়ায় তাকে এক ঘণ্টা পর ছেড়ে দেওয়া হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জি জানান, পোস্টার সাঁটানো নিয়ে বিবাদ হয়েছিল। তাই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ একজনকে আটক করেছিল। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয়েছে।

একে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি