ঢাকা, বুধবার, ২৩ মে, ২০১৮ ১৮:৫১:৪৯

Ekushey Television Ltd.

সিলেটে স্বপ্নের সবচেয়ে বড় আউটলেটের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০২ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার

সিলেটে নতুন সাজে বৃহৎ পরিসরে যাত্রা শুরু করলো স্বপ্ন। দেশের এক নাম্বার ও সর্ব বৃহৎ সুপারস্টোর চেইন স্বপ্ন সিলেটের উপশহর আউটলেট এর ঠিকানা: এন কে ট্রেড সেন্টার, বাড়ী: ৩/৩, ব্লক: ডি শাহজালাল উপশহর মেইন রোডে।

সম্প্রতি এটির উদ্বোধন করেন স্বপ্নের অপারেশনস ডিরেক্টর আবু নাছের। নাছের উদ্বোধনী অনুষ্ঠানে বলেন, বিভাগীয় শহরগুলিতে আমাদের পরিসর বৃদ্ধির সঙ্গে সঙ্গে আমরা বিশেষভাবে নজর দিচ্ছি ক্রেতাদের সন্তুষ্টির ওপর। প্রতিদিন নিরলসভাবে চেস্টা চালিয়ে যাচ্ছি সঠিক মানের পণ্য সঠিক দামে ক্রেতাদের হাতে তুলে দেবার জন্য। ব্যবসায়িক কার্যক্রমের শুরু থেকেই স্বপ্ন সমাজের বিভিন্ন শ্রেণির ভোক্তার জীবন-যাত্রার মান উন্নয়ন ভূমিকা রেখে যাচ্ছে। এছাড়া সঠিক দামে ও মানে ভোক্তাদের পণ্য পাবার অধিকার নিশ্চিত করার পাশাপাশি স্বপ্ন নিত্য নতুন অফার এবং বাজার দর থেকে সাশ্রয়ী মূূল্যে পণ্য সরবরাহ করে কাস্টমারদেরকে সর্বোত্তম সেবা প্রদান করে আসছে।

স্বপ্ন ২০০৮ সালে তাদের যাত্রা শুরু করে বর্তমানে ঢাকা, কুমিল্লা, চট্টগ্রাম ও সিলেটে মোট ৬৫টি নিজস্ব আউটলেট এবং ১১টির বেশী ফ্রানচাইজ আউটলেট নিয়ে তাদের ব্যাবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্বপ্নের ডিভিশনাল সেলস ম্যানেজার ইমরান হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিজ্ঞপ্তি।

এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি