ঢাকা, সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ ২১:১৬:৫৭

সৌদিতে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:২৯ পিএম, ২৩ আগস্ট ২০১৭ বুধবার | আপডেট: ১১:১২ পিএম, ২৫ আগস্ট ২০১৭ শুক্রবার

সৌদি আরবে হজ পালন করতে এসে আরও ৪ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার ও মঙ্গলবারের তাদের মৃতু্ হয়।
 
তারা হলেন-জামালপুরের মো.দীনেস আলী প্রমানিক, নাটোরের মো.মহসিন আলী প্রমানিক, নারায়ণগঞ্জের মো.হারুন অর রশিদ ভূইয়া, ও রংপুরের মো.আব্দুল রাজ্জাক।
 
মক্কা ও মদিনায় অবস্থিত বাংলাদেশ হজ মিশন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যা ৭টায় নারায়ণগঞ্জ জেলার আরাইহাজারের মো.হারুন অর রশিদ ভূইয়া মদিনা আল মুনাওয়ারায় আল আনসার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৫৮৯৮৬৮।
 
বাংলাদেশ হজ মিশনের তথ্য মতে,  স্থানীয় সময় মঙ্গলবার বিকালে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার নজিরপুর গ্রামের মো.মহসিন আলী প্রমানিক হার্ট অ্যাটাক করে মক্কা আল-মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিএন ০৩৯২১৫৮।
 
অন্যদিকে স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় জামালপুর সদর জেলার ঘোডাধাপ গ্রামের আব্বাস আলীর ছেলে মো.দীনেস আলী প্রমানিক হার্ট  অ্যাটাক করে দার আল উলুম হোটেলে মদিনা আল মুনাওয়ারায় মারা যান। তার পাসপোর্ট নম্বর- বিজে ০৭৯৫০৮৬।
 
স্থানীয় সময় সোমবার বিকালে রংপুর সদর জেলার আজিজুললাহ গ্রামের মো.আব্দুল রাজ্জাক হার্ট  অ্যাটাক করে মক্কা আল মুকাররমায় মারা যান। তার পাসপোর্ট নম্বর-ওসি ০১৬০৭০২, পিলগ্রিম নম্বর- ৮০৭৯৯০১ বলে জানায় বাংলাদেশ হজ মিশন।
 
এ নিয়ে এবারের হজ মৌসুমে মোট বাংলাদেশি হজযাত্রীর মৃত্যুর সংখ্যা ২৩ জন। এর মধ্যে মক্কায় ১৭ জন ও মদিনায় ৬ জন মারা গেছেন।
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি