ঢাকা, মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮ ১২:৪৬:৩৭

Ekushey Television Ltd.

সড়ক দুর্ঘটনা কেড়ে নিল কলেজছাত্রীর প্রাণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৫ পিএম, ১৯ জুন ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:০২ পিএম, ১৯ জুন ২০১৮ মঙ্গলবার

বন্দরনগরী চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল এক কলেজছাত্রীর প্রাণ। মঙ্গলবার দুপুরে নগরের খুলশী থানার হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত মডেল ও কলেজছাত্রী তিথি বড়ুয়া (২১)কে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহহ তিথি বড়ুয়া চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি এলাকার সাধন বড়ুয়ার মেয়ে। চট্টগ্রামের একজন উঠতি মডেল হিসেবেও তিথির পরিচয় রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, মঙ্গলবার দুপুরে হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে রাস্তা পার হচ্ছিলেন তিথি। এ সময় দ্রুতগতির একটি বাসের ধাক্কায় তিনি আঘাত পান। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বাসের ধাক্কায় মাথাসহ শরীরের অনেক স্থানে আঘাত পেয়েছিলেন তিথি। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়।তিথির মৃত্যুর খবর পেয়ে বিকেলে হাসপাতালে ছুটে আসেন তার স্বজন ও সহপাঠিরা। এ সময় সবার কান্নায় হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি