ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ১৩:০৩:০৩

Ekushey Television Ltd.

হজ যাত্রীদের জন্য রবি’র বিশেষ রোমিং সুবিধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৭ পিএম, ১০ জুলাই ২০১৮ মঙ্গলবার

আসন্ন হজ উপলক্ষ্যে হজ যাত্রীদের জন্য বিশেষ রোমিং সুবিধা চালু করেছে রবি। তিনটি বিশেষ রোমিং প্যাকেজের মাধ্যমে হজ যাত্রীদের এই সুবিধা দেবে দেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড।

আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারীদের জন্য উপযোগী শুধু ভয়েস কিংবা ডেটা এবং ভয়েস ও ডেটার সমন্বয়ে ভিন্ন ভিন্ন প্যাকেজ সাজিয়েছে অপারেটরটি।

রবি জানায়, সৌদি আরবে হাজীদের মাসখানেক থাকতে হয়। সে বিষয়টি মাথায় রেখে প্রতিটি প্যাকেজের মেয়াদ রাখা হয়েছে ৪৫ দিন। ভয়েস ও ডেটার সমন্বয়ে সাজানো কম্বো প্যাকেজটির মূল্য চার হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ৩০০ মিনিট এবং ১০০ এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

শুধু ভয়েস বা শুধু ডেটা প্যাকেজের মূল্য হবে এক হাজার ৪৯৯ টাকা। শুধু ভয়েস প্যাকেজে থাকছে সৌদি আরবে স্থানীয় আউট গোয়িং কল এবং বাংলাদেশ থেকে ইনকামিং ও আউট গোয়িং কলের জন্য ১০০ মিনিট এবং ১০০ এসএমএস। অন্যদিকে শুধু ডেটা প্যাকেজটিতে থাকছে ১.৫ জিবি ডাটা। দুটি প্যাকেজেরই মেয়াদ ৪৫ দিন।

রবি’র প্রি-পেইড গ্রাহকরা শুধু ভয়েস প্যাকেজ এবং পোস্ট-পেইড গ্রাহকরা ভয়েস ও ডাটা কম্বো প্যাকেজ এবং শুধু ডেটা প্যাকেজ উপভোগ করতে পারবেন। অন্য কোন দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে আলাদা চার্জ প্রযোজ্য হবে। 

সেবাটি গ্রহণ করতে হজযাত্রীদের রবি সেবা’য় গিয়ে রোমিং সেবা অ্যাক্টিভ করতে হবে। এরপর *১২৩*৮*২*৮# ডায়াল করে বান্ডেল গ্রহণ করতে হবে। এছাড়া গ্রাহকরা রবি’র ওয়েবসাইট (http://bit.ly/FormIR) থেকে রোমিং গ্রাহক ফরম ডাউনলোড করতে পারবেন। এরপর সংশ্লিষ্ট তথ্যাবলী roaming@robi.com.bd ই-মেইল আইডিতে পাঠাতে হবে।

//এস এইচ এস//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি