ঢাকা, মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ ১৪:৪৮:৫২

Ekushey Television Ltd.

হঠাৎ শ্যুটিংয়ে অসুস্থ অমিতাভ বচ্চন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৩ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৫:৪১ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

‘থাগস অফ হিন্দুস্তান’ চলচ্চিত্রের শ্যুটিং চলছে। এই ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন। আজ মঙ্গলবার এর শ্যুটিং চলছে রাজস্থানে। সেখানে অংশ নিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন বিগ বি।

আনন্দবাজার সূত্রে জানা গেল, শ্যুটিং করতে গিয়েই অসুস্থ বোধ করেন অমিতাভ। তার অসুস্থতার খবর পেয়ে মুম্বাই থেকে চিকিত্সক দল ছুটে আসছে। তাদের পরামর্শেই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। আশা করা হচ্ছে আজ রাতেই হয়তো তাকে মুম্বাই নিয়ে যাওয়া হবে। 

জানা গেছে, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিতে। সেসব শ্যুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। সেখানে প্রাথমিক চিকিত্সা দেয়া হয়েছে তাকে।

মঙ্গলবার ভোরে অমিতাভ তার ব্লগে লেখেন, ‘শরীর ভাল নেই। ভেবেছিলেন আগামীকাল সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন। সারা রাত শ্যুটিংয়ের ধকলেই এই অসুস্থতা বলে মনে করছেন অনেকে।’

পিটিআই সূত্রে খবর, গত মাসে পিঠের ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন অমিতাভ। প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু প্রতি মাসেই রুটিন চেকআপ করতে হয় তাকে। আপাতত অমিতাভের আরোগ্য কামনা করছেন তার অনুরাগীরা।

এসি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি