ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭ ৪:১৬:৫৬

৫ টাকার টিকিটে ডাক্তার দেখালেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:০৩ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০৪:৪৬ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার

পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিট কেটে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল ৮টায় প্রধানমন্ত্রী গাজীপুরে তার মায়ের নামে প্রতিষ্ঠিত এই হাসপাতালে পৌঁছান। এ সময় তিনি অন্যদের মতো কাউন্টারে দাঁড়িয়ে নাম নিবন্ধন করে টিকিট কাটেন। সেটি নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করান। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা।


জানা গেছে, শনিবার সকাল ৮টায় সাধারণ রোগীদের মতো ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিট নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা।


প্রধানমন্ত্রী নিজেই হাসপাতালের কাউন্টারে নাম নিবন্ধন করিয়ে চেকআপের ফি পরিশোধ করেন। পরে হাসপাতালে চোখ, কানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি। পরে সকাল সাড়ে ৯টার দিকে প্রধানমন্ত্রী হাসপাতালের কনসালটেন্টদের সঙ্গে বৈঠক করেন। রাজধানীর অদূরে স্থাপিত এই হাসপাতাল দেশের মানুষের স্বাস্থ্যসেবার উন্নয়নে ভূমিকা রাখবে বলে আশা করেন প্রধানমন্ত্রী।


২০১৩ সালের ১৮ নভেম্বর মালয়েশীয় প্রতিষ্ঠান কেপিজের সঙ্গে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের যাত্রা শুরু হয়।

//এআর

ফটো গ্যালারি


 
 

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি