ঢাকা, শুক্রবার, ২৩ জুন, ২০১৭

৫ হাজার শিক্ষক নিয়োগ দিবে ইসলামিক ফাউন্ডেশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৫৫ পিএম, ১৭ জুন ২০১৭ শনিবার | আপডেট: ০৬:০০ পিএম, ১৭ জুন ২০১৭ শনিবার

ছবি: ইসলামিক ফাউন্ডেশনের লোগো

ছবি: ইসলামিক ফাউন্ডেশনের লোগো

ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন `মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। ষষ্ঠ পর্যায় প্রথম সংশোধনী প্রকল্পের আওতায় সারাদেশে পাঁচ হাজার ৫০ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। প্রথম পর্যায়ে তিন হাজার ৩০ জন এবং পর্যায়ক্রমে আরো দুই হাজার ২০ জন নেওয়া হবে। প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে এই নিয়োগ প্রদান করা হবে। প্রকল্পের মেয়াদ ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত।

যোগ্যতা:

দুই ধরনের শিক্ষার জন্য শিক্ষক নেয়া হবে। দীনী শিক্ষার জন্য হাফেজসহ দাওরায়ে হাদীস/ ফাজিল বা স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাধারণ শিক্ষার জন্য ফাজিল বা স্নাতক পাস হলেই আবেদন করা যাবে। শিক্ষাক্ষেত্রে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি বা সমমানের জিপিএ থাকলে আবেদন গ্রহণযোগ্য হবে না। প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

বেতন:

নিয়োগ প্রাপ্তদের মাসিক ১১ হাজার ৩০০ টাকা সম্মানি এবং বছরে দুইটি ইনসেনটিভ দেয়া হবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেয়া নিয়মানুযায়ী আবেদনপত্র পাঠাতে হবে `প্রকল্প পরিচালক, `মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প (৬ষ্ঠ পর্যায়)`, ইসলামিক ফাউন্ডেশন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা- ১২০৭` ঠিকানায়। আবেদন করা যাবে ৬ জুলাই পর্যন্ত।

 বিস্তারিত জানতে দেখুন:

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি