ঢাকা, রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০৭:১৬

৬ মাসের বিশ্রামে যাচ্ছেন সাকিব?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৩ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার | আপডেট: ০৪:৪৫ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান টেস্ট ক্রিকেট থেকে ৬ মাসের জন্য দূরে থাকার কথা ভাবছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাদের বরাত দিয়ে ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ  এই  খবর জানিয়েছে। তবে সাকিব নিজে বিসিবি বরাবর চিঠি দিয়ে ব্যাপারটি জানালেই হয়ত পরবর্তী সিদ্ধান্ত আসতে পারে।

বিসিবির ক্রিকেট অপারেশনস প্রধান আকরাম খান ক্রিকবাজকে বলেছেন, ‘সাকিব এ ব্যাপারে চিঠি দেওয়ার পর আমরা আমাদের সিদ্ধান্ত নেব। আমরা এমন একটি কথা ছয় মাসের জন্য বিশ্রাম যাবেন এমনটা শুনছি। তবে এটা আনুষ্ঠানিক কিছু নয়।’

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন ক্রিকবাজকে বলেছেন, ‘আমরা এখনো এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক চিঠি পাইনি। যতক্ষণ না পাচ্ছি, সে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে থাকছে।’

ক্রিকবাজের খবরে বলা হয়েছে, অবসাদগ্রস্ততার কারণেই সাকিব বিশ্রামে যেতে চান।  সাকিব মনে করেন, ৬ মাস বিশ্রাম নিলে তিনি আবার নিজের উদ্যম ফিরে পাবেন। বিশ্রামের এই সময় সীমিত ওভারের ক্রিকেটে খেলতে অবশ্য তাঁর কোনো সমস্যা নেই।

সাকিবের বিশ্রামের আনুষ্ঠানিক আবেদনে বোর্ড সাড়া দিলে বাংলাদেশের টি টোয়েন্টি অধিনায়ক সাকিব দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ ও চলতি বছরের নভেম্বর-ডিসেম্বরে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজও খেলতে পারবেন না।

১৬ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের এবং ২৮ সেপ্টেম্বর থেকে পচেফস্ট্রুমে শুরু হওয়ার কথা প্রথম টেস্ট। দক্ষিণ আফ্রিকা সফরের জন্য শিগগিরই দল ঘোষণা করার কথা বিসিবির।

কেআই/ডব্লিউএন

© ২০১৭ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি