ঢাকা, শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ ৭:৫৬:৪৭

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর অপেক্ষায় অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:৩৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৭ সোমবার

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভালোবাসার মানুষ শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হতে যাচ্ছে তার। যদিও অপু এই বিচ্ছেদ মানছেন না। তিনি চাইছেন শাকিবের সঙ্গেই ঘর করতে। তালাকানামার পাওয়ার পর তিনি মিডিয়ার কাছে কিছুটা সময় চেয়েছিলেন। সময় চাইলেও অপু সন্তান, স্বামী ও সংসার নিয়েই থাকতে চান। আর শাকিবের সঙ্গেই সংসার করতে চান এ চিত্রনায়িকা। আর এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা চাইছেন তিনি। অপু মনে করেন প্রধানমন্ত্রীর কথা ফেলতে পারবেন না শাকিব। তাই তিনি যেনো এ বিষয়টি নজরে নেন।

বিষয়টি নিয়ে গণমাধ্যমকে অপু বলেন, ‘আমি কাগজ হাতে পেয়েছি, এখানে যে অভিযোগ রয়েছে, আমি বলব আমি নির্দোষ। আমি সব সময়ই শাকিব খানের সংসার করতে চেয়েছি, এখনও চাই। আমি যা বলছি, যা করছি সবই শাকিবকে পাওয়ার জন্য। আমি শাকিবের সব ধরনের শর্তে রাজি আছি। শুধু সংসারটা আমি করতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমি প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাই, তিনি যেন আমাদের দুজনকে মিলিয়ে দেন।’

উল্লেখ্য, শাকিব বর্তমানে হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ নামের একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সিনেমার শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে। আর সেই পর্যন্ত অপেক্ষা ছাড়া আর কিছুই ভাবছেন না অপু।

 

এসএ/


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি