ঢাকা, শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ ৭:৫৯:৫১

Ekushey Television Ltd.

চ্যালেঞ্জিং চরিত্রে ফিরছেন পপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৬ এএম, ১২ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার | আপডেট: ০৯:৪০ এএম, ১২ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার

নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি। চলতি সপ্তাহে নতুন চলচ্চিত্র ‘টার্ন’-এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।

নতুন এ সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন পপি। একটি স্বাভাবিক চরিত্র, অন্যটি প্রতিবন্ধী একটি মেয়ের চরিত্র। প্রতিবন্ধী কোনো মেয়ের চরিত্রে পপি এবারই প্রথম অভিনয় করতে যাচ্ছেন।

সিনেমাটি পরিচালনা করবেন শহীদুল হক খান।

নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে পপি বলেন, গতানুগতিক অনেক গল্পের চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব আসে। কিন্তু সেসব চলচ্চিত্রে অভিনয় করার আগ্রহবোধই করি না। ভিন্ন ধরনের গল্প, চ্যালেঞ্জিং চরিত্রেই আমি সবসময় কাজ করে আসছি। ‘টার্ন‘ চলচ্চিত্রের গল্প যেমন অসাধারণ ঠিক তেমনি প্রতিবন্ধী যে মেয়ের চরিত্রে আমি অভিনয় করতে যাচ্ছি তা অনেক চ্যালেঞ্জিং। এই ধরনের চরিত্রে কাজ করার স্বপ্ন ছিল আমার। আমি সত্যিই নার্ভাস যথাযথভাবে কাজটি করতে পারবো কি না। এই চরিত্রে কাজ করার জন্যই এখন আমার সবধরনের প্রস্তুতি নিতে হচ্ছে।

পপি জানান, আসছে ২০১৮ সালের জানুয়ারি মাসেই তার নতুন এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। তবে এতে তার সহশিল্পী হিসেবে কে কে থাকবেন তা এখনো চূড়ান্ত নয়। ‘টার্ন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক নিজেই।

উল্লেখ্য, পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত তিনি মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা সিনেমাতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুস্কাররে ভূষিত হয়েছেন।

পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘শর্টকাটে বড় লোক’, ‘জীবন যন্ত্রণা’ ও ‘দুই ভাইয়ের যুদ্ধ’।

এসএ/

 

 


 
 

© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি