ঢাকা, শুক্রবার, ২০ জুলাই, ২০১৮ ১:২৩:২৭

Ekushey Television Ltd.

বৈচিত্র্যময় চরিত্রে অপর্ণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৩১ পিএম, ২২ জুন ২০১৮ শুক্রবার

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। তার অভিনীত নাটকগুলো দর্শকের মনে দাগ কাটে। এবার ঈদে একাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। ঈদে তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো শিহাব শাহিনের ‘বন্ধন’, সাজ্জাদ সুমনের ‘ক্লাসলেস মোখলেস’, শাফায়েত মনসুর রানার ‘সব মিথ্যে সত্য নয়’, ইমেল হকের ‘বিশু পাগলা’, ইমরাউল রাফাতের ‘পিছুটান’ ও মিলন ভট্টাচার্যের ‘হার্টফেল ফয়েজ’। প্রতিটি নাটকে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করেছেন তিনি। 

বিশেষ করে সাজ্জাদ সুমনের ‘ক্লাসলেস মোখলেস’ ও শাফায়েত মনসুর রানার ‘সব মিথ্যে সত্য নয়’ দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এ নিয়ে সন্তুষ্ট তিনি। তবে, এবারের ঈদে গতানুগতিক গল্পের নাটক বেশি নির্মাণ হয়েছে বলে জানান এই অভিনেত্রী।

অপর্ণা বলেন, এবারও ঈদের নাটকে কমেডি গল্প বেশি ছিল। এর আগের দু’ঈদে এটির ব্যতিক্রম ছিল কিছুটা। কিন্তু এবার আবারো পুনরাবৃত্তি ঘটেছে। সত্যি বলতে এটি নিয়ে আমাদের শিল্পীদের কিছু করার নেই। একজন নির্মাতা যেভাবে চাইবেন সেভাবে আমাদের কাজ করতে হয়। আমরা শিল্পীরা সব সময় নতুন চরিত্রে কাজ করতে আগ্রহী থাকি।

ঈদের ছুটির পরেই আবারও অভিনয়ে ব্যস্ত হয়ে পড়বেন বলে জানান অপর্ণা। তার হাতে রয়েছে আরবি প্রিতমের ‘সেমিকর্পোরেট’ ও রাশেদ রাহার ‘মেঘে ঢাকা আকাশ’ শিরোনামের ধারাবাহিকটি। কর্পোরেট জগতের নানা ঘটনা নিয়ে ‘সেমিকর্পোরেট’ নাটকের গল্প। নাটকটি দর্শকদের কাছেও বেশ সাড়া ফেলেছে বলে  জানান তিনি।
এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি