ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮ ২৩:২৯:০৬

Ekushey Television Ltd.

‘বিএনপির আন্দোলন করার শক্তি নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৬:৫৮ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৭:০০ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

বিএনপির আন্দোলনের শক্তি নেই বলেই শান্তিপূর্ণ আন্দোলন করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। এসময় তিনি বিএনপিকে আন্দোলনে শক্তি ক্ষয় না করে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহবান জানান।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ‘আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জলিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে’ এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, সোমবার বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া জামিন পেয়েছেন। এতেই প্রমাণিত হয় আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

কামরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের অধীনে সাংবিধানিক নিয়ম অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচনকালীন সরকার পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সরকার নির্বাচন কমিশনকে সব রকম সহযোগিতা করবে।

তিনি বলেন, কেউ নির্বাচনে আসবে কি আসবে না সেটা দেখার বিষয় না। তবে নির্বাচন যথাসময়ে সংবিধান মতে অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

আলোচনাসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, তালুকদার মো. ইউনুস, চিত্রনায়িকা নতুন প্রমুখ।

আর/এসি

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি