ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ২৩:৫৮:০৬

Ekushey Television Ltd.

সিনেমায় অভিনয় করতে চাই: দিঘী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১২:২৬ এএম, ১৯ জানুয়ারি ২০১৮ শুক্রবার

বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে রাতারাতি সবার নজরে চলে আসেন ছোট্ট দিঘী। তারপর কাজ করেছেন অনেকগুলো চলচ্চিত্রে। শিশুশিল্পী হিসেবে তার মতো এত জনপ্রিয় এর আগে আর কেউ হয়নি। কাজী হয়াতের ‘কাবুলীওয়ালা’ দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করেন দিঘী। এর সুবাধে ২০০৬ সালে পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর অনেকগুলো ছবিতে কাজ করেন।

লীলা মন্থন, অবুঝ শিশু, দাদীমা, চাচ্চু’র মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করে সবার নজর কাড়েন। একে একে এভাবে প্রায় এক ডজন ছবিতে কাজ করেন। তারপর হঠাৎ করে হাওয়া হয়ে যান। চলচ্চিত্রে কাজ বন্ধ করে চলে যান অন্তরালে। হয়ে যান সংবাদকর্মীদের চোখের আড়াল।

এ প্রসঙ্গে দিঘীর বাবা বলেন, অনেকেই অভিনয়ের জন্য যোগাযোগ করছে। ফোন করছে। কিন্তু তার এখন অভিনয় করার মতো সময় তেমন একটা নেই। পড়াশুনা নিয়েই ব্যস্ত। সামনে সে এসএসসি পরীক্ষা দেবে। তাই এসব এখন সম্ভব নয়।  

দিঘী বলেন, সিনেমায় অভিনয় করতে চাই। বিজ্ঞাপন চিত্রেও কাজ করতে চাই। তবে সেটা দু’বছর পর। এক বছর পর আমার পরীক্ষা। আর এর পরের বছর নেব অভিনয়ের প্রস্তুতি। তারপর আসবো সামনে।

দিঘী’র মা চিত্রনায়িকা দোয়েল ২০১১ সালে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে হঠাৎ মারা যান। মায়ের স্বপ্ন ছিল দিঘী একজন বড় ডাক্তার হবে। সেই স্বপ্ন পূরণে দিঘী চলচ্চিত্রের কাজ বন্ধ রেখে এখন পড়াশুনায় মনোযোগি হয়েছেন।  

 এসি/ টিকে



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি